• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিরামপুরে মুদি দোকানে যৌন উত্তেজক সিরাপ, তিন ব্যবসায়ীকে জরিমানা

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২০, ২১:১৩
Sexually arousing syrup in grocery store in Birampur, three traders fined
বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, ছবি: প্রতিনিধি

দিনাজপুরের বিরামপুর উপজেলায় মুদি দোকানে যৌন উত্তেজক সিরাপ, নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য রাখা ও মেয়াদ উত্তীর্ণ সেমাই রাখার অভিযোগে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই জরিমানা করেন।

শনিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে পৌর শহরের পুরান বাজারের শফিকুল ভ্যারাইটিস স্টোরকে ৬০ হাজার টাকা, আরাফাত স্টোরকে ৫০ হাজার টাকা ও ফরহাদ স্টোরকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। একটি গোডাউনে অভিযান চালিয়ে মালামালের মালিক রফিকুল ইসলামকে না পাওয়ায় গোডাউনটি সিলগালা করে দেওয়া হয়।

পরে ওই তিন ব্যবসা প্রতিষ্ঠানে দুই হাজার পিছ যৌন উত্তেজক সিরাপ ও মেয়াদ উত্তীর্ণ সেমাই জব্দ করে জনসম্মুখে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়।
বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার আরটিভি নিউজকে বলেন, পুরান বাজারের কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে যৌন উত্তেজক সিরাপ, নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য রাখা ও মেয়াদ উত্তীর্ণ সেমাই বিক্রি করা হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোট ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া একটি গোডাউনের মালামালের মালিক রফিকুল ইসলাম না থাকায় ঘর মালিকের উপস্থিতিতে গোডাউনটি সিলগালা করে দেওয়া হয়। পরে জব্দকৃত মালামাল আগুনে পুড়িয়ে দেওয়া হয়। ভেজাল খাদ্যদ্রব্য, মাদক ও অবৈধ কর্মকাণ্ডের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পচা মাংস বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
আখাউড়ায় ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যবসায়ীকে জরিমানা
বাসাবাড়ি-অফিসে এডিস মশার লার্ভা পেলেই জেল-জরিমানা
X
Fresh