logo
  • ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭

নাটোরের আলোচিত সেই আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার

  নাটোর প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১২ সেপ্টেম্বর ২০২০, ১৮:৫২ | আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫০
The Awami League leader discussed in Natore was expelled
নাটোরের আলোচিত সেই আওয়ামী লীগ নেতা মোঃ রবিউল ইসলাম রবি
নাটোরের সিংড়ার আলোচিত চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম রবিকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

নৈতিকতা, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অপরাধমূলক কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে শুক্রবার সন্ধ্যায় ১০ নম্বর চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আলতাব হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল বারেক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নীতি-নৈতিকতা অসন্তোষজনক ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে যুক্ত থাকার কারণে গঠনতন্ত্রের ৪৭ এর ‘ঞ’ নং ধারা মোতাবেক চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম রবিকে আওয়ামী লীগের সকল কর্মকাণ্ড থেকে অব্যাহতি দিয়ে সংগঠন থেকে স্থায়ী বহিষ্কার করার জন্য বাংলাদেশ আওয়ামী লীগ সিংড়া উপজেলা কমিটিকে সুপারিশ করছি।

চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আলতাব হোসেন বলেন, উপজেলা আওয়ামী লীগের নির্দেশক্রমে রবিকে বহিষ্কার করে সুপারিশ পাঠানো হয়েছে। নৈতিকতা ও সমাজবিরোধী অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িতদের আওয়ামী লীগে কোনো স্থান নেই।

উল্লেখ্য, সম্প্রতি জমি নিয়ে বিরোধে আওয়ামী লীগ নেতা রবি ও তার সহযোগিরা ছুরিকাঘাত করে নিজ দলের এক নারী কর্মীকে হত্যা করে পালিয়ে আছে। সিংড়া থানায় রবির বিরুদ্ধে নারী কর্মী হত্যাসহ ৪টি মামলা ও জমি দখল, চাঁদাবাজিসহ নানা অপকর্মে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

আরও পড়ুন: গুলশানে বিএনপি কার্যালয়ের সামনে মনোনয়ন প্রত্যাশী দুই গ্রুপে সংঘর্ষ

পি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৬০৫৫৫ ২৭২০৭৩ ৫১৯৩
বিশ্ব ৩,৩৩,৪২,৯৬৫ ২,৪৬,৫৬,১৫৩ ১০,০২,৯৮৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়