• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রাথমিকভাবে ধারণা করছি গ্যাস লাইনের লিকেজ থেকেই বিস্ফোরণ ঘটেছে: সিআইডি (ভিডিও)

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২০, ১৩:৩৩

নারায়ণগঞ্জে পশ্চিম তল্লায় বাইতুস সালাত জামে মসজিদের বিস্ফোরণের মামলার তদন্তের দায়িত্ব পেয়ে দ্বিতীয় দিনের মতো ঘটনাস্থল পরিদর্শন করেছে সিআইডি।

সিআইডির ডিয়াইজি মাইনুল হাসানের নেতৃত্বে একটি টিম মসজিদ ও আশপাশের এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, এ মর্মান্তিক ঘটনাকে অত্যন্ত গুরুত্ব দিয়ে দক্ষতার সঙ্গে তদন্ত করা হবে। তদন্তকালে অন্যান্য তদন্ত কমিটিগুলোর রিপোর্ট পর্যবেক্ষণ করা হবে।

তিনি জানান, বিস্ফোরণের অন্যতম কারণ হিসেবে গ্যাস পাইপের লিকেজই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ সময়ে আরও উপস্থিত ছিলেন, এডিশনাল ডিআইজি ইমাম হোসেন।

গত শুক্রবার রাত সাড়ে আটটার দিকে নারায়ণগঞ্জ শহরের পশ্চিম তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় অর্ধশতাধিক মুসল্লি দগ্ধ হন। এ ঘটনায় ৩১ জনের মৃত্যু হয়েছে এ পর্যন্ত।
এই ঘটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, জেলা প্রশাসন, তিতাস গ্যাস, ডিপিডিসি, সিটি করপোরেশন পৃথক পাঁচটি তদন্ত কমিটি গঠন করেছে। সোমবার জেলা প্রশাসনের তদন্ত কমিটি জেলা প্রশাসকের কার্যালয়ে এ বিষয়ে গণশুনানির আয়োজন করেছে। সকাল ১০টা থেকে শুরু হওয়া গণশুনানি বিকেল চারটায় শেষ হওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ, আহত ১
ফিলিস্তিনের পতাকা দেখেই গেলেন লাথি মারতে, সঙ্গে সঙ্গে বিস্ফোরণ
মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু
পাগলা মসজিদে রেকর্ড ৭ কোটি ৭৮ লাখ টাকার সঙ্গে মিলল আরও যা যা
X
Fresh