logo
  • ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭

ভাড়া নিয়ে তর্কের জেরে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যকে হত্যা

  ঝালকাঠি প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১১ সেপ্টেম্বর ২০২০, ১৩:৫২
বরিশাল ঝালকাঠি পুলিশ
ফাইল ছবি
ম্যাজিক ভাড়া নিয়ে বাকবিতণ্ডায় এক বৃদ্ধকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। আরেকজন গুরুতর আহত হয়েছে। নিহত নুরুল ইসলাম (নুরু ) অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য। ঝালকাঠি সদর উপজেলার কির্ত্তীপাশা ইউনিয়নের বেশাইনখানে গত রাত আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, গেল বৃহস্পতিবার  রাত  আটটার দিকে ঝালকাঠি থেকে কির্ত্তীপাশা হয়ে বেশাইনখান পর্যন্ত যাতায়াতে ম্যাজিক গাড়ির যাত্রি হয়ে ছিলেন নুরু পুলিশ ও তার ভাই। বেশাইনখান স্ট্যান্ডে তারা দুই সহোদর নামলে অতিরিক্ত ভাড়া নিয়ে ম্যাজিক ড্রাইভার রনির (২৮) সঙ্গে কথা কাটাকাটি হয়।

 একপর্যায়ে ড্রাইভার রনি তার গাড়িতে থাকা লোহার রড দিয়ে, বৃদ্ধ নুরুল ইসলাম নুরু পুলিশকে মাথায় আঘাত করলে তিনি মারাত্মকভাবে জখম হওয়ায় অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এতে তার সঙ্গে থাকা ভাই ড্রাইভারের সঙ্গে ধস্তাধস্তি করলে তাকেও পিটিয়ে আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে স্বজনরা নুরুল ইসলামকে স্বরূপকাঠি নিয়ে যায়। তাদের বাড়ি ঝালকাঠি-স্বরূপকাঠি সীমান্তবর্তী এলাকার পূর্ব জৌশার গ্রামে।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান আরটিভি নিউজকে জানান, বেশাইন ম্যাজিক স্ট্যান্ডে ভাড়া নিয়ে তর্কের জেরে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে খবর পেয়েছি। যেহেতু ওটা প্রত্যন্ত এলাকার ঝালকাঠি-স্বরূপকাঠির সীমান্তে এবং নিহতের বাড়িও স্বরুপকাঠি হওয়ায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বেই স্বজনরা তাদেরকে নিজ বাড়িতে নিয়ে যায়। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবেও বলে জানান ওসি।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৬০৫৫৫ ২৭২০৭৩ ৫১৯৩
বিশ্ব ৩,৩৩,৪২,৯৬৫ ২,৪৬,৫৬,১৫৩ ১০,০২,৯৮৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়