• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

অটোরিকশা চালানো নিয়ে সংঘর্ষে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য নিহত

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২০, ১৩:১৬
perozpur
ফাইল ছবি

পিরোজপুরের নেছারাবাদে (স্বরূপকাঠী) অটোরিকশা চালানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নুরুল ইসলাম মোল্লা (৬২) নামের এক অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাতে উপজেলার জলাবাড়ি ইউনিয়নের পূর্ব জৌসার বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য নুরুল ইসলাম মোল্লা উপজেলার জলাবাড়ি ইউনিয়নের পূর্ব জৌসার এলাকার হরমুজ মোল্লার ছেলে।

জলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশিষ বড়াল ঘটনাটি নিশ্চিত করে আরটিভি নিউজকে জানান, স্থানীয়ভাবে অটোরিকশা চালানোকে কেন্দ্র করে পূর্ব জৌসার বাজার এলাকায় রাতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

---------------------------------------------------------------
আরও পড়ুন: ভাড়া নিয়ে তর্কের জেরে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যকে হত্যা
---------------------------------------------------------------

পরে নিহতের পরিবারের লোকজন ও স্থানীয়রা রাত সাড়ে নয়টার দিকে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য নুরুল ইসলাম মোল্লাকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের চিকিৎসক ডা. বুলবুল জানান, নিহত নুরুল ইসলাম মোল্লাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। নেছারাবাদ থানার ওসি আবীর মো. হাসান জানান, বিষয়টি তদন্ত করে এবং এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরিশালে মসজিদে অগ্নিকাণ্ড, নিয়ন্ত্রণে ৪ ইউনিট
বরিশালে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১, আহত ১২
২০ বিদেশি পর্যটক নিয়ে পিরোজপুরে ভারতের ‘গঙ্গা বিলাস’
পিরোজপুরে ২ মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত বেড়ে ৩
X
Fresh