logo
  • ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭

মেয়র আরিফ করোনায় আক্রান্ত

  স্টাফ রিপোর্টার, সিলেট, আরটিভি নিউজ

|  ১১ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৭ | আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২০, ১০:৩২
Sylhet City Corporation Mayor Ariful Haque Chowdhury
সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী
করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। একইসঙ্গে এ ভাইরাস ধরা পড়েছে সিসিকের প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমানের শরীরেও।

গতকাল বৃহস্পতিবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে যাদের করোনাভাইরাস শনাক্ত হয়েছে এই তালিকায় তাদের দু’জনের নাম রয়েছে।

জানা গেছে, করোনাভাইরাসের শুরুর দিক থেকেই মেয়র আরিফুল হক চৌধুরী বিরামহীনভাবে কাজ করছিলেন। লকডাউনের সময় বাসা-বাড়িতে আটকে পড়া অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করে তিনি ব্যাপক সুনাম কুড়িয়েছিলেন। পাশাপাশি নগরীর চলমান উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শনে তাকে সবসময় দেখা যেত। সিটি করপোরেশনের প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমানসহ সংশ্লিষ্টদের নিয়েই তিনি এসব উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করতেন। গতকাল বৃহস্পতিবার সিসিকের এই দুই কর্তা ব্যক্তি একইসঙ্গে করোনায় আক্রান্ত হলেন।

আরও পড়ুন: বয়সসীমা পার হওয়ায় ডিএসসিসি'র ১০ কর্মী কর্মচ্যূত

ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে পাওয়া দৈনন্দিন করোনা শনাক্তের তালিকা সূত্রে এ তথ্য জানা গেছে। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের তালিকায় ২৮ নম্বরে প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান ও ২৯ নম্বরে মেয়র আরিফের নাম রয়েছে।

প্রসঙ্গত, এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হন সিলেট সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী সামা হক চৌধুরী, সিটি করপোরেশেনর প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা আ. ন. ম মনছূফ, মেয়রের ব্যক্তিগত সহকারী মুহিবুল ইসলাম ইমন ও মেয়রের বাসার এক নিরাপত্তাকর্মী। তাদের সকলেই ইতোমধ্যে সুস্থ হয়ে ওঠেছেন। তবে সিসিকের কর শাখার এক কর্মকর্তা করোনা আক্রান্ত হয়ে মারা যান।

এছাড়া সিলেট সিটি করপোরেশনের (সিসিক) সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরান করোনায় আক্রান্ত হয়ে গেল ১৫ জুন ভোরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে মারা যান।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৬০৫৫৫ ২৭২০৭৩ ৫১৯৩
বিশ্ব ৩,৩৩,৪২,৯৬৫ ২,৪৬,৫৬,১৫৩ ১০,০২,৯৮৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়