• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

দুইদিনের ব্যবধানে কেওয়াটখালী পাওয়ার গ্রিডে ফের আগুন, বিদ্যুৎবিচ্ছিন্ন ময়মনসিংহ (ভিডিও)

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ সেপ্টেম্বর ২০২০, ১১:২৪
দুইদিনের ব্যবধানে কেওয়াটখালী পাওয়ার গ্রিডে ফের আগুন, বিদ্যুৎবিচ্ছিন্ন ময়মনসিংহ
কেওয়াটখালী পাওয়ার গ্রিডে ফের আগুন ।। ফাইল ছবি

দুইদিনের ব্যবধানে ময়মনসিংহের কেওয়াটখালী পাওয়ার গ্রিডে ফের আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে জেলায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

আজ বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে তা ছড়িয়ে পড়ে কন্ট্রোল রুমে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

ময়মনসিংহ উপকেন্দ্রের প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম জানান, শর্ট সার্কিট থেকে থেকে আবারো আগুনের সূত্রপাত হতে পারে বল প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি জানান, গত মঙ্গলবার শর্ট সার্কিট থেকে আগুন লেগে এই উপকেন্দ্রের একটি উচ্চ ক্ষমতাসম্পন্ন ট্রান্সফর্মারসহ সরবরাহ লাইনে ব্যাপক ক্ষতি হয়। এরপর থেকে উপকেন্দ্রে সংস্কার কাজ চলছিল। তবে কখন বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক হবে তা জানাতে পারেনি বিদ্যুৎ কর্তৃপক্ষ।

এর আগে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে কেওয়াটখালী উপকেন্দ্রের একটি ট্রান্সফর্মারে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নেভানোর কাজ করে। এরপর দুপর দুইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। ওই ঘটনায় বিভাগের ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকে।

আরও পড়ুন: আগুন লাগায় বিদ্যুৎহীন ময়মনসিংহ বিভাগ

এনএম/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহী নগরীর নিউ মার্কেটের একটি দোকানে আগুন
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
রাজধানীর বনশ্রীতে আবাসিক ভবনে আগুন
টঙ্গীতে আগুনে পুড়ল খাদ্যপণ্যের ১২ গুদাম
X
Fresh