• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পঞ্চগড়ে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু 

পঞ্চগড় সংবাদদাতা, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২০, ২১:৪০
পঞ্চগড়ে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু 
পঞ্চগড়

পঞ্চগড়ে সদর ও বোদা উপজেলায় পুকুরের পানিতে পড়ে পৃথক ঘটনায় লাদিব (৩) ও ওমর ফারুক (১৮ মাস) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুরে জেলার সদর উপজেলার চাকলারহাট ইউনিয়নের মেহেরপাড়া ও বোদা উপজেলার বেংহাড়ি ইউনিয়নের ঝাড়বাড়ি এলাকায় এ ঘটনা দুটি ঘটে।

জানা গেছে, মৃত শিশু নাদিব সদর উপজেলার চাকলারহাট ইউনিয়নের মেহেরপাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে এবং মৃত ওমর ফারুক নামে আরেক শিশু বোদা বেংহাড়ি ইউনিয়নের ঝাড়বাড়ি এলাকার মাজম আলীর ছেলে।

পরিবার ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুরে লাদিব বাড়ির সামনে খেলার সময় পুকুরে হঠাৎ পড়ে যায় অন্যদিকে বেংহাড়ি ইউনিয়নের মেহেরপাড়া এলাকার শিশু ওমর ফারুক বাড়ির উঠানে খেলা করার সময় বাড়ি সবার অগোচরে বাড়ির পাশে পুকুরে পড়ে যায়। পরে পৃথক ঘটনায় দুজনের পরিবার তাদের দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করে।

এদিকে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মো. আশরাফুজ্জামান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মদ পুকুরের পড়ে ওই দুই শিশুর মৃত্যুর বিষয় দুটি নিশ্চিত করেছেন।

এনএম/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খোঁজাখুঁজির সময় ভাই-বোনকে পুকুরে ভাসতে দেখেন পরিবার
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
বজ্রপাতে কোরআনের হাফেজসহ দুই যুবকের মৃত্যু
কাজে ব্যস্ত ছিল মা, পুকুরে ভাসছিল চার বছরের তাহসিন 
X
Fresh