logo
  • ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭

অবশেষে সেই সহকারী নার্সকে বদলী

  স্টাফ রিপোর্টার মানিকগঞ্জ, আরটিভি নিউজ

|  ০৮ সেপ্টেম্বর ২০২০, ২১:২১ | আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২০, ২১:৫৭
Department of Midwifery
মানিকগঞ্জ
সহকর্মী নার্সকে অফিস চলাকালীন সময়ে মারধরের ঘটনায় মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের সহকারী নার্স মো. মোতলেব মিয়াকে বদলী করা হয়েছে। মহাখালী নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তার এ সংক্রান্তে একটি আদেশ জারি করেছেন। 

প্রশাসনিক কারণে তাকে বদলী করা হয়েছে এবং ৯ সেপ্টেম্বরের মধ্যে ঝালকাঠি সদর হাসপাতালে যোগদানের নির্দেশ দেয়া হয়েছে। নির্ধারিত তারিখে যোগদান না করণে তিনি তাৎক্ষনিক অবমুক্ত (Stand Released)  বলে গণ্য হবেন। বদলিকৃত  কর্মস্থলে  যোগদানের  জন্য তিনি  কোন টিএ/ডিএ পাবেন না বলেও আদেশে উল্লেখ রয়েছে।

এই বদলী আদেশের কথা শুনেছেন, তবে অফিসিয়ালি পত্র পাননি বলে জানান বদলিকৃত সহকারী নার্স মো. মোতালেব মিয়া।

উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর মানিকগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের সামনে নাসিং কর্মকর্তা শাহিনুর রহমানের ওপর হামলার ঘটনা ঘটে। ওই হাসপাতালের সহকারী নার্স মো. মোতালেব মিয়া তার ছেলে তন্ময়সহ বহিরাগতদের দিয়ে শাহিনুরের ওপর হামলা করা হয়েছে বলে অভিযোগ উঠে। ওই ঘটনায় মো. মোতালেব মিয়া ও তার ছেলে তন্ময় এবং অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামী করে মানিকগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন নার্সিং কর্মকর্তা শাহিনুর রহমান।

হামলার শিকার শাহিনুর রহমান জানান, সহকারী নার্স মো. মোতালেব মিয়া হাসপাতাল চত্বরে দীর্ঘদিন যাবত আধিপত্য বিস্তার করে আসছিল। তার বিরুদ্ধে কথা বললেই হুমকি ধমকি দেন। ঘটনার দিন অফিসের কোনও একটি বিষয় নিয়ে তার সাথে মতবিরোধ হলে তার ছেলে তন্ময় ও বহিরাগত ১০/১২ জনকে দিয়ে তার উপর হামলা চালালে তিনি গুরুতর আহত হন।

এনএম/এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৬০৫৫৫ ২৭২০৭৩ ৫১৯৩
বিশ্ব ৩,৩৩,৪২,৯৬৫ ২,৪৬,৫৬,১৫৩ ১০,০২,৯৮৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়