logo
  • ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭

নদীতে ধরা পড়ল ৪৩ কেজির বাঘাইড়

  রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ০৮ সেপ্টেম্বর ২০২০, ১৯:২৩
নদীতে ধরা পড়ল ৪৩ কেজির বাঘাইড়
নদীতে ধরা পড়ল ৪৩ কেজির বাঘাইড়
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটের অদূরে পদ্মা ও যমুনা নদীর মোহনায় ধরা পড়েছে ৪৩ কেজি ওজনের বিশাল আকৃতির একটি বাঘাইড় মাছ। 

আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দৌলতদিয়া ঘাটের দুলাল মণ্ডলের আড়তে মাছটি বিক্রি করেন আনন্দ হালদার নামের এক জেলে।

এসময় মাছটি আড়ত থেকে ১১৪০ টাকা কেজি দরে মোট ৪৯ হাজার ২০ টাকায় কিনে নেন দৌলতদিয়া ঘাটের শাকিল সোহান মৎস্য আড়তের মাছ ব্যবসায়ী মো. শাজাহান শেখ। পরে তিনি ১৩০০ টাকা কেজি দরে ৫৫ হাজার ৯শ’ টাকায় মাছটি বিক্রি করেছেন। আর আনন্দ হালদার একমাসে প্রতিদিন জাল ফেলে অনেক ছোটবড় মাছ ধরলেও এত বড় মাছ সে আজই পেয়েছেন। 

মো. শাহজান শেখ জানান, সোমবার ভোরে দৌলতদিয়া ফেরিঘাটের অদূরে পদ্মা ও যমুনা নদীর মোহনায় জাল ফেললে ৪৩ কেজি ওজনের বিশাল আকৃতির বাঘাইড় মাছটি ধরা পড়ে আনন্দ হালদারের জালে। সকালে তিনি মাছটি দৌলতদিয়া ঘাটের দুলাল মণ্ডলের আড়তে বিক্রি করতে আনলে আমি ১১৪০ টাকা কেজি দরে ৪৯ হাজার ২০ টাকায় কিনে নিই। পরে ফোনে যোগাযোগ করে ঢাকার এক ব্যবসায়ীর কাছে ১৩০০ টাকা কেজি দরে ৫৫ হাজার ৯শ’ টাকায় বিক্রি করেছি।

তিনি আরও জানান, এখন প্রায়ই নদীতে বড় বড় মাছ ধরা পড়ছে। মাছ কেনার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড ও মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানের বড় বড় ব্যবসায়ীদের কাছে বিক্রি করেন তিনি।

এনএম/এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৬০৫৫৫ ২৭২০৭৩ ৫১৯৩
বিশ্ব ৩,৩৩,৪২,৯৬৫ ২,৪৬,৫৬,১৫৩ ১০,০২,৯৮৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়