• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সিলেটে কিশোরীকে ধর্ষণের পর ভিডিও, ইউপি সদস্য গ্রেপ্তার

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ সেপ্টেম্বর ২০২০, ১৩:২৯
কিশোরী ধর্ষণ মামলা
ফাইল ছবি

এক কিশোরীকে ধর্ষণ ও সে ঘটনার ভিডিওচিত্র ধারণ করার অভিযোগে সিলেট সদর উপজেলার আট নম্বর কান্দিগাঁও ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) শাবাজ আহমদকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে স্থানীয় গোপাল এলাকা থেকে জালালাবাদ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ইউপি গোপাল গ্রামের হরমুজ আলীর ছেলে। পুলিশ জানায়, শাবাজ আহমদসহ অজ্ঞাতামা দুজন ব্যক্তি বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে জালালাবাদ থানাধীন টুকেরবাজারস্থ পীরপুর জামে মসজিদের সামনে থেকে এক কিশোরীকে (১৬) অপহরণ করে দক্ষিণ সুরমা থানাধীন লালাবাজার গ্রামের এক বাসায় নিয়ে রাত নয়টায় সময় শাবাজ তাকে ধর্ষণ করে। এরপর শাবাজের সঙ্গে থাকা অজ্ঞাতনামা দুজনও ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় শাবাজ আহমদ মোবাইল ফোনে কিশোরীর নগ্ন ভিডিও ও স্থিরচিত্র ধারণ করে। এ ব্যাপারে ভিকটিম কিশোরীর মা বাদী হয়ে বৃহস্পতিবার জালালাবাদ থানায় অভিযোগ দায়ের করলে (মামলা নং-০২, তাং-০৩/০৯/২০২০) নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলাটি রুজু করা হয়। বিষয়টি নিশ্চিত করে জালালাবাদ থানার অফিসার ইনচার্জ অকিল উদ্দিন জানান, আটক আসামিকে শুক্রবার আদালতে সোপর্দ করা হবে। এছাড়া ভিকটিম বর্তমানে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসি বিভাগে চিকিৎসাধীন রয়েছে বলে তিনি জানান।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধানখেতে পড়ে ছিল যুবকের মরদেহ
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
অচল গার্মেন্টসকে সচল দেখিয়ে ২ কোটি টাকা লোপাটের অভিযোগ
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
X
Fresh