• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মানিকগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

‘আম্মু-আব্বু আমি সত্যি এই দুনিয়ার যোগ্য না’

অনলাইন ডেস্ক
  ০২ সেপ্টেম্বর ২০২০, ২১:৪৩
file photo
ফাইল ছবি

খুলনা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের শেষ বর্ষের ছাত্র আব্দুর রহিম (২৫) আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন মানিকগঞ্জ সদর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আকবর আলী খান।

আজ বুধবার বিকেলে মানিকগঞ্জ জেলা শহরের দক্ষিণ সেওতা এলাকার নিজ বাড়ির একটি কক্ষে সিলিং ফ্যানের হুকের সঙ্গে লাইলনের রশির মাধ্যমে ফাঁসিতে আত্নহত্যা করেছেন বলে জানান তিনি।

আত্মহত্যার পূর্বে তিনি একটি চিরকূট লিখে গেছেন। সেই লেখাটি আব্দুর রহিমের নিজ হাতের লেখা বলে নিশ্চিত করেছেন তার সহপাঠী এবং পরিবারের সদস্যরা। চিরকূটে লেখা রয়েছে- ‘আম্মু-আব্বু। আমি সত্যি পারলাম না তোমাদের স্বপ্ন সত্যি করতে। আমাকে মাফ করে দিও। এই দুনিয়াটা আমার আর ভালো লাগছে না, তাই চলে যাচ্ছি। আমার পরিচিত মানুষগুলোকে আমার মৃত্যুর খবরটা জানিয়ে দিও। সবাইকে বলো, আমাকে যেন মাফ করে দেয়। আমি সত্যি এই দুনিয়ার যোগ্য না। লা-ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ (সা:)।’

মানিকগঞ্জ সদর উপজেলার মকিমপুর এলাকার অবসরপ্রাপ্ত বিডিআর সদস্য আব্দুল হালিম মানিকগঞ্জ শহরের দক্ষিণ সেওতা এলাকায় বাড়ি করে সেখানে স্ত্রী, দুই কন্যা ও একমাত্র ছেলে আব্দুর রহিমকে নিয়ে বসবাস করছিলেন। দুই মেয়ের বিয়ে হয়েছে। ছেলেটি এবার এমএ চূড়ান্ত পরীক্ষায় অংশগ্রহণ করেছে। করোনার কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় তিনি মানিকগঞ্জে এসে পরিবারের সঙ্গে বসবাস করছিলেন। প্রেমঘটিত সম্পর্কের অবনতির কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ওসি আকবর আলী খান বলেন, ‘লাশের সুরতহাল রিপোর্ট করতে যেয়ে তার কাছ থেকে একটি চিরকূট পাওয়া গেছে। প্রেমঘটিত কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ মানিকগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবন্তিকার আত্মহত্যা মামলায় সহপাঠী আম্মানের জা‌মিন নামঞ্জুর
রিমান্ড শেষে কারাগারে সহপাঠী আম্মান
দ্বীন ইসলাম ও আম্মান রিমান্ডে
অবন্তিকার মৃত্যু : কুমিল্লায় নেওয়া হলো দ্বীন ইসলাম ও আম্মানকে
X
Fresh