• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘সিনহা হত্যার প্রতিবেদন নির্ধারিত সময়ের মধ্যেই দেয়া হবে’ (ভিডিও)

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ সেপ্টেম্বর ২০২০, ১৯:১৮

অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলার আসামি ওসি প্রদীপকে জিজ্ঞাসাবাদ শেষ করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটি।

তদন্ত কমিটির প্রধান চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মিজানুর রহমান বলেছেন, আমরা দীর্ঘ সময় ধরে ওসি প্রদীপের সঙ্গে কথা বলেছি। তার দেওয়া তথ্য এবং আগে প্রাপ্ত তথ্যগুলো আমরা বিশ্লেষণ করছি। সরকারের দেওয়া নির্ধারিত সমর মধ্যেই প্রতিবেদন দাখিল করা হবে।

বুধবার বিকেল সাড়ে পাঁচটায় জিজ্ঞাসাবাদ শেষ করে কক্সবাজার জেলা কারাগারের সামনে সাংবাদিকদের এসব কথা বলেন তদন্ত কমিটির প্রধান।

এর আগে সকাল সাড়ে ১০টা থেকে কক্সবাজার জেলা কারাগার ফটকে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে স্বরাষ্ট্র মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটি। বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত সাত ঘণ্টা ধরে চলে জিজ্ঞাসাবাদ।

এর আগে তদন্ত সংস্থা র‌্যাব ওসি প্রদীপকে ১৫ দিন রিমান্ডে রেখে জিজ্ঞাসাবাদের কারণে তার সাক্ষাত পাননি স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক গঠিত তদন্ত কমিটি। ফলে তদন্ত প্রতিবেদন জমা দিতে বারবার সময় পিছিয়েছে। সর্বশেষ ৩১ আগস্ট চতুর্থবারের মতো সময়ের আবেদন করলে আরও সাত দিনের সময় পান তদন্ত কমিটি।

গেল ৩১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান। ঘটনার পর পুলিশ বাদী হয়ে টেকনাফ থানায় দুটি ও রামু থানায় একটি মামলা করে। মামলায় এ পর্যন্ত সাত পুলিশ সদস্য, এপিবিএনের তিন সদস্য ও টেকনাফ পুলিশের করা মামলার তিন সাক্ষীসহ ১৩ জনকে গ্রেপ্তার করে র‌্যাব।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
নতুন তিনটি চলচ্চিত্রে মিম
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
X
Fresh