• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শরীরে মিললো ২৬ লাখ টাকার ইয়াবা

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩৬
ইয়াবা র‌্যাব গ্রেপ্তার
ছবি: সংগৃহীত

এই প্রথমবারের মতো সুনামগঞ্জের দিরাই মদরপুর রাস্তায় গোয়েন্দা সংস্থার রিপোর্টে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের সমন্বয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাঁচ হাজার পিস ইয়াবা, একটি মোটরসাইকেল, পাঁচটি মোবাইল সেট ও নগদ ৮৪০ টাকাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার দুপুরে র‌্যাব-৯ এর সুনামগঞ্জ অঞ্চলের অধিনায়ক লে. কমান্ডার মো. ফয়সল আহমদ, এ এস পি মো. আব্দুল্লাহ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুনামগঞ্জের সহকারী পরিচালক মাজেদুল হাসান ও ইন্সপেক্টর মো. ইদ্রিছ আলীর নেতৃত্বে র‌্যাব সদস্যরা দিরাই রাস্তার মদনপুরে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. তাজুল ইসলাম (২৪)। তিনি জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের হালাবাদি গ্রামের মো. সানু মিয়ার ছেলে এবং অপরজন হলেন ধনপুর ইউনিয়নের ধনপুর গ্রামের মো. গোলাম রব্বানীর ছেলে মো. নুরুজ্জামান(২৩)।

র‌্যাব সূত্রে জানায়, ইয়াবা ব্যবসায়ীরা নিজ বাড়ি বিশ্বম্ভরপুর উপজেলা থেকে মোটরসাইকেলে করে সুনামগঞ্জে আসার পথে দিরাই মদরপুর রাস্তায় তাদের সন্দেহ হলে র্যা ব তাদের মোটরসাইকেলটি আটক করে দেহে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করে। সরকারি হিসেব অনুযায়ী পাঁচ হাজার পিস ইয়াবার মূল্য ২৬ লাখ টাকা।একটি মোটরসাইকেল দেড় লাখ টাকা হবে।

এ ব্যাপারে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ান র‌্যাব-৯ এর এ এস পি মো. আব্দুল্লাহ গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, যেকোনো ধরনের অপতৎপরতা বন্ধ করতে র‌্যাব সদস্যরা সবসময় সক্রিয় বলে জানান তিনি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিমানবন্দরে প্রকৌশলী নিহত : সেই বাসচালক গ্রেপ্তার
বিমানবন্দরের বাউন্ডারি ভেঙে বাসচাপায় প্রকৌশলী নিহত, চালক গ্রেপ্তার 
গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত নেতানিয়াহুর বিরুদ্ধে 
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
X
Fresh