• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

অবশেষে উদ্ধার হলো শিশু আনসারের মরদেহ

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ সেপ্টেম্বর ২০২০, ১৩:৩৮
The corpse moved the child
বাবার কোলে আনসার

নড়াইলের লোহাগড়ায় মধুমতি নদীতে ট্রলারে ভ্রমণ করতে গিয়ে নির্মাণঅধীন সেতুর পিলারের ধাক্কায় পানিতে ডুবে যাওয়া পুলিশ কনস্টেবল আবু মুসা রেজওয়ানের (২৮) শিশু পুত্র আনাসের মরদেহ চার দিন পর উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের ইতনা ঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

জানা গেছে, এর আগে গেল রোববার কালনা ঘাট থেকে প্রায় দুই কিলোমিটার দক্ষিণে মঙ্গলহাটা এলাকা থেকে পুলিশ কনস্টেবল আবু মুসা রেজওয়ানের (২৮) মরদেহটি উদ্ধার করা হয়। এর চার দিন পর আজ মঙ্গলবার উপজেলার ইতনা ইউনিয়নের ইতনা ঘাট এলাকায় একটি মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে লোহাগড়া পুলিশ ওই এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে।

প্রসঙ্গত, লোহাগড়া উপজেলার চাঁচই গ্রামের বাসিন্দা পুলিশ সদর দপ্তরে কর্মরত কনস্টেবল আবু মুসা রেজওয়ান তার সাত মাস বয়সী শিশুপুত্র, স্ত্রীসহ পরিবারের ছয় সদস্যকে নিয়ে গেল শুক্রবার মধুমতি নদীতে ভ্রমণে বের হন। কালনা ফেরীঘাটে নির্মাণাধীন সেতুর কাছে পৌঁছলে প্রবল স্রোতের কারণে পিলারের সঙ্গে ধাক্কা লাগলে আবু মুসা রেজওয়ানের কোলে থাকা তার সাত মাসের শিশু ছেলে আনাসসহ নদীতে ছিটকে পড়ে যান। স্রোতের কারণে তিনি শিশু সন্তানকে নিয়ে উঠতে পারেননি। এরপর নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের ডুবুরীরা উদ্ধার তৎপরতা চালিয়ে তাদের সন্ধান পাননি।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান আরটিভি নিউজকে জানান, পুলিশ সদস্য মুসা রেজওয়ানের শিশু পুত্রের মরদেহ ইতনা ঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: ছেলেকে বাঁচাতে নদীতে লাফ দেন বাবা, দুজনের লাশ উদ্ধার

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দাফনের ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার মরদেহ উত্তোলন
গরমে শিশুর যত্নে যা করবেন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
X
Fresh