• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মাদকাসক্ত যুবকের লাঠির আঘাতে দাঁত ভাঙলো গ্রামপুলিশের, আটক ২ 

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ আগস্ট ২০২০, ২২:৪৩
The village police broke the teeth of the drug addicted youth by hitting him with a stick
গ্রামপুলিশ আনিসুর রহমান, ছবি: প্রতিনিধি

পঞ্চগড় সদর উপজেলায় মাদকাসক্ত তরিকুল ইসলাম ও তার সহযোগীরা মারধর ও লাঠি দিয়ে আঘাত করে আনিসুর রহমান নামে এক গ্রামপুলিশের দাঁত ভেঙে দিয়েছে। এ ঘটনায় আজ রোববার (৩০ আগস্ট) সন্ধ্যায় অভিযান চালিয়ে তরিকুলসহ ২ জনকে আটক করেছে সদর থানার পুলিশ।

ঘটনাটি ঘটে জেলার সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের বিড়াজোত এলাকায়। আহত আনিসুর রহমান ৬ নং সাতমেরা ইউনিয়নের গ্রাম পুলিশ হিসেবে কর্মরত।

জানা যায়, গতকাল শনিবার গভীর রাতে জেলার সদর উপজেলার বিড়াজোত এলাকায় গভীর রাতে গ্রামপুলিশ পাহারা দেয়ার সময় মাদকসেবনকারী তরিকুলসহ তার কয়েকজন সহযোগীকে ঘোরাফেরা করতে দেখলে তার কারণ জিজ্ঞেস করে। এতে তরিকুল ইসলাম ও তার সহযোগীরা ক্ষিপ্ত হয়ে গ্রামপুলিশের হাতে থাকা লাঠি নিয়ে তাকেই মারধর ও কিল-ঘুষি মেরে দাঁত ভেঙে দেয়। তার চিৎকারে স্থানীয়রা ছুটে এলে ঘটনাস্থল থেকে তরিকুল ও তার সহযোগীরা পালিয়ে যায়৷ পরে স্থানীয়রা গ্রামপুলিশকে আহত অবস্থায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে সাতমেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা জানান, বিড়াজোত এলাকায় গত তিন দিন আগে এক কৃষকের বাড়ি থেকে রাতে একটি গরু চুরি হওয়ায় গ্রামপুলিশ আনিসুরকে ওই গ্রামে রাতে টহল দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়। সে টহল দেয়ার সময় তরিকুলসহ কয়েকজনকে ওই গ্রামে গভীর রাতে চলাফেরা করতে দেখলে রাতে কেন এমনভাবে চলাফেরা করছে এটা জিজ্ঞেস করে। এতেই ক্ষিপ্ত হয়ে মারপিট করে তার দাঁত ভেঙে দিয়েছে তারা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মদ জানান, শনিবার গভীর রাতে সাতমেরা ইউনিয়নের বিড়াজোত এলাকায় গ্রামপুলিশ আনিসুরকে মারপিট করে তরিকুলসহ বেশ কয়েকজন। তাদের লাঠির আঘাতে আনিসুরের দাঁত ভেঙে যায়। পরে রোববার তরিকুলসহ তার সহযোগীদের বিরুদ্ধে মামলা দায়ের করলে সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে তরিকুলসহ ২ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় জড়িত বাকিদের আটক করার চেষ্টা অব্যাহত রয়েছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নামাজ পড়তে গিয়ে কুকুরের কামড়ে প্রাণ গেল যুবকের 
স্ত্রীর সঙ্গে অভিমান, মৃত্যুকেই বেছে নিলেন আরিফিন
চকবাজারে ৬ তলা থেকে পড়ে প্রাণ গেল যুবকের
চাঁদপুরে ভুয়া ডিবি পরিচয়ে ৫ যুবক আটক
X
Fresh