• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফেসবুক হ্যাকিং ও বিকাশে প্রতারণা, আটক ১০ (ভিডিও)

মাগুরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ আগস্ট ২০২০, ১৮:৩৪
Members fraud
আটক চক্রের সদস্যরা

মাগুরায় সংঘবদ্ধ ফেসবুক হ্যাকিং ও বিকাশ প্রতারক গ্রুপের ১০ সদস্যকে মাগুরা শ্রীপুর উপজেলার চরচৌগাছি গ্রাম আটক করে শ্রীপুর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে নয়টি ডেস্কটপ কম্পিউটার, দশটি মোবাইল সেট, সাতটি হার্ডডিস্ক ও একটি ইন্টারনেট মডেম।

আটককৃতরা হলও- শ্রীপুরের চরচৌগাছি গ্রামের চাদ আলী শেখের ছেলে প্রতারক চক্রের দলনেতা মোহিদুল ইসলাম (২০,) জাহিদুল ইসলাম (১৮), আকিদুল শেখের ছেলে সবুজ শেখ (১৬), আজিজ শেখের ছেলে মিজানুর রহমান (১৮), ফজলে বিশ্বাসের ছেলে রানা বিশ্বাস (২৫), আতিয়ার বিশ্বাসের ছেলে হৃদয় বিশ্বাস (১৬), আখিল উদ্দিনের ছেলে জয় মাহমুদ (২২), মাগুরা সদরের কারিনগর কছুন্দি গ্রামের বকুল মোল্লার ছেলে শান্ত মোল্লা (১৬), রাজবাড়ী জেলার কালুখালীর বিল সুন্দরপুর গ্রামের রব মোল্লার ছেলে সজিব হোসেন (১৮) ও বালিয়াকান্দি উপজেলার তালুকপাড়ার মোকছেদ আলী মণ্ডলের ছেলে আলমগির হোসেন (১৮)।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আহমেদ মাসুদ জানান, একটি সংঘবদ্ধ হ্যাকিং চক্র মাগুরার শ্রীপুরের চরচৌগাছী এলাকায় দীর্ঘদিন ধরে একটি কক্ষ থেকে বিভিন্ন ব্যক্তির ফেসবুক একাউন্ট হ্যাকিংয়ের মাধ্যমে প্রতারণার মাধ্যমে টাকা পয়সা হাতিয়ে নিচ্ছিলও। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চলাকালে এই চক্রের দলনেতা মহিদুল এবং রাজবাড়ি জেলা থেকে আগত দুই সদস্যসহ মোট দশজনকে আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

এসএ/জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়পুরহাটে ১৬ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক
ঘুষ গ্রহণের অভিযোগে আটক রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী 
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার, বাল্কহেডসহ আটক ১১
X
Fresh