• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পিতৃহীন শিশুকে রান্না ঘরে নিয়ে ধর্ষণ, ধামাচাপা দিতে গ্রাম্য সালিশ

মানিকগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ আগস্ট ২০২০, ১৮:০০
Criminals arrested with police.
পুলিশের সঙ্গে গ্রেপ্তার হওয়া অপরাধী।

মানিকগঞ্জের শিবালয়ে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সেই ঘটনাকে গ্রাম্য সালিশ ডেকে ধামাচাপা দেওয়ার অভিযোগে স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেন এবং অভিযুক্ত ব্যক্তি আব্দুল জব্বার আলীকে আটক করে পুলিশ।

গতকাল শনিবার (২৯ আগস্ট) দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে জানান শিবালয় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফিরোজ কবির।

স্থানীয়রা জানান, শনিবার সকাল ১০টার দিকে প্রতিবেশী আব্দুল জব্বার আলী(৫০) ওই মেয়েকে তার বাড়ির পার্শ্ববর্তী একটি ফাঁকা বাড়ির রান্না ঘরে নিয়ে ধর্ষণ করার চেষ্টা করেন। শিশুটির কান্নার শব্দে স্থানীয় লোকজন এগিয়ে এসে জব্বারকে হাতেনাতে ধরে ফেলেন। ঘটনাটি ধামাচাপা দিতে সেই দিন রাত ১০টার দিকে গ্রাম্য সালিশি বসায় স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেন। কিন্তু পিতৃহীন ওই শিশুটির মা আপোষ করতে রাজি না হওয়ায় তাকে নানা প্রলোভন ও চাপ প্রয়োগ করতে থাকে স্থানীয় ইউপি সদস্য এবং তার সহযোগীরা।
খবর পেয়ে রাত একটার দিকে ওই শিশুটিকে উদ্ধার করে, স্বাস্থ্য পরীক্ষার জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠায় পুলিশ এবং ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগে ইউপি সদস্য দেলোয়ার ও ধর্ষণের অভিযুক্ত জব্বার আলীকে রাত দুইটার দিকে আটক করে পুলিশ।

শিবালয় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফিরোজ কবির বলেন, আজ রোববার সকালে ভুক্তভোগীর মা বাদী হয়ে জব্বার আলী ও ইউপি সদস্য দেলোয়ার হোসেনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইনে অভিযোগ দায়ের করেন। পুলিশের কাছে অপরাধ স্বীকার করেছে অপরাধীরা। তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে মানিকগঞ্জ চিফ জুডিশিয়াল আদালতে পাঠানো হয়েছে।

এসএ/জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বর্ষবরণ উদযাপন করল হরিরামপুর বন্ধুমঞ্চ  
মানিকগঞ্জে গঙ্গাস্নানে পুণ্যার্থীদের ঢল
প্রশংসা কুড়াচ্ছে ‘গোশত সমিতি’
কৃষককে বের করে দেওয়ার ঘটনায় কর্মকর্তাকে শোকজ
X
Fresh