logo
  • ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭

পাটুরিয়া ঘাটে নদী পারের অপেক্ষায় চার শতাধিক পণ্যবাহী ট্রাক

  স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ২৯ আগস্ট ২০২০, ১২:৫১
পাটুরিয়া ট্রাক নদী
পাটুরিয়া ঘাট এলাকায় নদী পারের অপেক্ষায় পণ্যবাহী ট্রাকের দীর্ঘ লাইন
পদ্মায় তীব্র সোতের কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ফেরি পারাপার ব্যাহত হচ্ছে। অগ্রাধিকার ভিত্তিতে বাস ও ছোট গাড়ি পারাপার হলেও পণ্যবাহী ট্রাক পারাপারে ভোগান্তি বেড়েছে। ঘাট এলাকায় বাস ও ছোট গাড়ির চাপ না থাকলেও আটকা পড়েছে চার শতাধিক পণ্যবাহী ট্রাক। গেল বুধবার বিকেল থেকে আজ শনিবার সকাল পর্যন্ত চার দিন ধরে ঘাট এলাকায় এই ভোগান্তি চলছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন সংস্থা (বিআইডব্লিউটিসি) আরিচা কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক মো. জিল্লুর রহমান আরটিভি নিউজকে বলেন, তীব্র স্রোতের কারণে ফেরির ট্রিপ কমে যাওয়ায় যানবাহন পারাপারে সময় কিছুটা বেশি লাগছে। এক্ষেত্রে যাত্রীবাহী গাড়ি অগ্রাধিকার ভিত্তিতে পার করা হচ্ছে। ঘাট এলাকায় বাস ও ছোট গাড়ির চাপ না থাকলেও প্রায় চার শতাধিক পণ্যবাহী ট্রাক আটকা পড়েছে। ছোট-বড় মিলে ১৭টি ফেরি দিয়ে যানবাহন ও যাত্রী পারাপার করা হচ্ছে। যাত্রীবাহী পরিবহনের চাপ কিছুটা কমলে ফাঁকে ফাঁকে আটকা পড়া ট্রাক পার করা হবে। 

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির আরটিভি নিউজকে জানান, গেল বুধবার থেকে ফেরিঘাট এলাকায় পণ্যবাহী ট্রাকের চাপ বেড়ে গেছে। তাই ঘাট এলাকায় যানজট এড়াতে উথুলী সংযোগ সড়ক থেকে শিবালয় থানা সড়কের দিকে দেড়শত ট্রাক আটকে রাখা হয়েছে। যাত্রীবাহী যানবাহনের চাপ কমলে সিরিয়াল অনুযায়ী ট্রাকগুলো ছেড়ে দেওয়া হবে বলেও জানান তিনি।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়