• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় এমপির ভাইকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ আগস্ট ২০২০, ১২:১০
Sarwar Jahan Badshah
নিহত আওয়ামী লীগ নেতা হাসিনুর রহমান

কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সরওয়ার জাহান বাদশা’র আপন ফুফাতো ভাই হাসিনুর রহমানকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকাল সাড়ে সাতটার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগরের এমপি গলির পশ্চিমের মসজিদের কাছে এই ঘটনা ঘটে। নিহত আওয়ামী লীগ নেতা হাসিনুর রহমান ওই এলাকার ডা. জমির উদ্দিনের ছেলে।

ফিলিপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ আরটিভি নিউজকে জানান, হাসিনুর রহমান আজ সকালে প্রতিদিনের মতো হাঁটতে বের হন। এ সময় দুর্বৃত্তরা হাঁসুয়া দিয়ে তার ওপর হামলা চালায়। এরপর গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানেই তিনি মারা যান।

দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তৌহিদুর ইসলাম তুহিন আরটিভি নিউজকে জানান, হাসিনুরকে আশঙ্কাজনক অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছিল। তার আগেই তিনি মারা যান।

হাসিনুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (চলতি দায়িত্ব) নিশিকান্ত আরটিভি নিউজকে জানান, হাসিনুর রহমান দুবৃর্ত্তদের হামলায় মারা গেছেন। তার মরদেহ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হবে।

আরও পড়ুন: মিটফোর্ড হাসপাতাল থেকে পালালেন কয়েদি

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুষ্টিয়ায় ভাই-বোনসহ ৩ শিশুর ডুবে মৃত্যু
মাজা ভাঙা দল বিএনপি : হানিফ 
কুষ্টিয়ায় জাসদ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
কুষ্টিয়ায় এজেন্ট ব্যাংকে গ্রিল কেটে চুরির ঘটনা খতিয়ে দেখছে পুলিশ
X
Fresh