• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মাদক ব্যবসার প্রতিবাদ করায় স্কুলছাত্রের আঙুল কর্তন

আরটিভি নিউজ

  ২৭ আগস্ট ২০২০, ২০:১৪
Schoolboy's finger cut off in protest of drug trade
গাজীপুরের কালিয়াকৈরে মাদক ব্যবসার প্রতিবাদ করায় স্কুলছাত্রের দুই আঙুল কেটে দিয়েছে মাদক ব্যবসায়ীরা, ছবি: আরটিভি

গাজীপুরের কালিয়াকৈরে মাদক ব্যবসার প্রতিবাদ করায় এক স্কুলছাত্রের দুই আঙুল কেটে দিয়েছে মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় কালিয়াকৈর থানায় একটি মামলা হয়েছে। স্থানীয়রা মাদক ব্যবসায়ী নিরব নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ওসি।

গাজীপুরের কালিয়াকৈরের বিভিন্ন এলাকায় কয়েক মাস আগে থানা পুলিশ ও এলাকাবাসীর যৌথ উদ্যোগে মাদকবিরোধী কমিটি করা হয়। এরই অংশ হিসেবে উপজেলার রাখালিয়াচালা এলাকায় মাদক প্রতিরোধ কমিটি গঠন করা হয়।

স্থানীয় আয়শা ইসলামিক হাইস্কুল থেকে ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থী সাজেদুল ইলমাম পরান ও তার বন্ধুদের সহযোগিতায় কয়েকজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় মাদক ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে (২৪ আগস্ট) সোমবার দুপুরে উপজেলার ধোপাচালা এলাকায় একা পেয়ে ওই স্কুলছাত্রের ওপর হামলা চালিয়ে দুটি আঙুল কেটে দেয়। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। চাঞ্চল্যকর এ ঘটনার পর থেকে সুষ্ঠু বিচার দাবি করে আসছে স্কুল শিক্ষকসহ এলাকাবাসী।

হামলায় তার বাম হাতের দুটি আঙুল বিচ্ছিন্নসহ শরীরের বিভিন্নস্থানে জখম রয়েছে। এ ঘটনায় মামলার অন্যান্য আসামিদের দ্রুত গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী আরটিভি নিউজকে বলেন, তদন্ত শেষে আঙুল কাটার সুনির্দিষ্ট কারণ জানা যাবে। তবে মামলার প্রধান আসামিকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রংপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
কারও জন্য কিছুই করা হয়ে ওঠে না!
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
ট্রলার থেকে ১৪ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
X
Fresh