• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

জোয়ারের পানিতে সড়ক ভেঙে দশমিনা-গলাচিপার যোগাযোগ বিচ্ছিন্ন

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী

  ২৭ আগস্ট ২০২০, ১৫:৫৮
Dashmina-Galachipa communication was cut off when the road was broken by the tidal water
জোয়ারের পানিতে সড়ক ভেঙে দশমিনা-গলাচিপার যোগাযোগ বিচ্ছিন্ন

জোয়ারের পানির তোড়ে পাকা সড়ক ভেঙে দশমিনা-গলাচিপার সড়কপথের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।

বুধবার (২৬ আগস্ট) গভীর রাতে জেলার দশমিনা উপজেলা আলীপুর ইউনিয়নের খলিশাখালী এলাকার পাকা সড়কে ৫টি পয়েন্টের প্রায় ৩০ ফুট ভেঙে যাওয়ায় এই এলাকার সড়কপথের যোগাযোগ আপাতত বিচ্ছিন্ন রয়েছে।

স্থানীয় লোকজন ও সংশ্লিষ্ট দপ্তর সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাতে জোয়ারের পানির তীব্র স্রোতের তোড়ে দশমিনা-গলাচিপা সড়কের আলীপুর ইউনিয়নের খলিশাখালী নামক স্থানে পাকা সড়কে ৫টি পয়েন্টে ভেঙে যায়। এতে প্রায় ৩০ ফুট সড়ক বিলীন হয়ে গেছে। এ ঘটনায় সড়কের ভাঙা অংশ দিয়ে পানি ঢুকে ১৭ হাজার একর জমির আমন বীজতলা পানিতে ডুবে আছে। এছাড়াও পুকুর ও ঘেরের প্রায় অর্ধ কোটি টাকার মাছ ভেসে গেছে।

আলীপুর ইউপি চেয়ারম্যান বাদশা ফয়সাল আহমেদ জানান, ওই সড়কের ৫টি পয়েন্টে ভেঙে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে এবং সাধারণ মানুষ চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

এলজিইডির দশমিনা উপজেলা প্রকৌশলী মো. মকবুল আহমেদ জানান, সড়ক ভেঙে যাওয়ার খবর শুনে সহকারী প্রকৌশলী সহিদুল ইসলামকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে এবং এ ঘটনাটি নির্বাহী প্রকৌশলীকে অবহিত করা হয়েছে।

দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া ফেরদৌস জানান, বিধ্বস্ত সড়কটি দ্রুত মেরামতের জন্য উপজেলা প্রকৌশলীকে নির্দেশ দেয়া হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রংপুরের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন
X
Fresh