• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

উপবৃত্তির টাকায় কেনা চুরি যাওয়া চার গরুর ৩টি উদ্ধার করলো পুলিশ

পঞ্চগড় সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২৬ আগস্ট ২০২০, ২০:৫৯
Police recovered 3 stolen cattle bought with stipend money
উপবৃত্তির টাকায় কেনা চুরি যাওয়া চার গরুর ৩টি উদ্ধার করলো পুলিশ

পঞ্চগড়ের সদর উপজেলায় টুনিরহাট ইউনিয়নের ঘটবর এলাকায় আনিসুর রহমান নামে এক দিনমজুরের মেয়ের উপবৃত্তির টাকায় কেনা গরু চুরি হওয়ার ঘটনার পর ৪টি গরুর মধ্যে ৩টি গরু উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার (২৬ আগস্ট) বিকেলে জেলার লার সদর উপজেলাধীন অমর খানা ইউনিয়নের চেকরমারি এলাকায় একটি বাগানে বাধা অবস্থায় ৩টি গরু উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গেল ১৮ আগস্ট গভীর রাতে সদর উপজেলার টুনিরহাট ইউনিয়নের ঘটবর এলাকার আনিসুর রহমানের বাড়ি থেকে ওই ৪টি গরু চুরি হয়। পরে গরুর মালিক আনিসুর রহমান সদর থানায় অজ্ঞাত নামে কয়েকজন চুরির মামলা দায়ের করলে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অমরখানা চেকরমারি এলাকায় একটি বাগান থেকে বাধা অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে যায়।

গরুর মালিক আনিসুর রহমান জানান, আমার চার মেয়ে তারা বিশ্ববিদ্যালয় ও কলেজে লেখাপড়া করে। আমার মেয়েরা তাদের জমানো ও উপবৃত্তির টাকা যা পেয়েছিল তা দিয়ে আমাকে তারা ৪টি গরু কিনে দেয় এবং আমি তাদের লেখাপড়ার খরচ চালানোর জন্য লালন পালন করি। যেন তাদের বিপদে বিক্রি করে কাজে লাগাতে পারি। কিন্তু গত ১৮ আগস্ট রাতে আমরা খাওয়ার পর ঘুমিয়ে পড়লে আমার ৪টি চুরি হয়ে যায়। পরে আজ বিকালে পুলিশ ৪টি গরুর মধ্যে ৩টি উদ্ধার করেছে। গরুগুলো ফিরে পেয়ে আমার ৪ মেয়ের লেখাপড়া ও তাদের খরচ যোগার করতে আর কষ্ট হবে না। আমি পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানাই।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক দ্বীন মোহাম্মদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ বিকেলে জেলার সদর উপজেলার অমরখানা সেতুর পাশে বাঁধা অবস্থায় ৩টি গরু উদ্ধার করা হয়েছে এবং বাকী আরেকটি গরু ও চোরদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

এনএম/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্যটকদের মারধর, এএসপি বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন
পুলিশ লাইনস পুকুরে কনস্টেবলের রহস্যজনক মৃত্যু
রাজধানীতে সেলুন থেকে যুবকের মরদেহ উদ্ধার
এডিসি ও এসি পদমর্যাদার ৬ কর্মকর্তাকে বদলি
X
Fresh