• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পিরোজপুরে কলেজছাত্রের কব্জি কেটে নিলো দুর্বৃত্তরা

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ আগস্ট ২০২০, ১১:০৮
shuvoshil
শুভ শীল

পিরোজপুরের মঠবাড়িয়ায় শুভ শীল (১৮) নামে এক কলেজছাত্রের কব্জি কেটে দিয়েছে দুর্বৃত্তরা। পরে গুরুতর আহত অবস্থায় শুভকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মঙ্গলবার (১৮ আগস্ট) রাতে এই ঘটনা ঘটে।

শুভ উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের শ্যামল শীলের ছেলে। তারা এখন পৌর শহরের তিন নম্বর ওয়ার্ডের স্লুইস গেট এলাকায় থাকেন।

এদিকে এ ঘটনার জের ধরে রাত সাড়ে ৯টার দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মো. রফিক উদ্দিন আহম্মেদ ফেরদাউসের বাসায় হামলা চালিয়ে তার গাড়ি, বাসার দরজা-জানালা ও সিসি ক্যামেরা ভাঙচুর করে আওয়ামী লীগের একটি গ্রুপ।

ওই কলেজ ছাত্রের বাবা শ্যামল শীল জানান, সন্ধ্যার দিকে তার ছেলে শুভ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিনের বাসায় ছিল। সেখান থেকে রাত সাড়ে ৮টার দিকে হেঁটে বাসায় ফিরছিল। পথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের ব্রিজের দক্ষিণ পাড়ের চৌরাস্তা অতিক্রম করে সাহাবুদ্দিনের বাসার কাছে পৌঁছালে আগে থেকে সেখানে ওঁত পেতে থাকা দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। এসময় হামলাকারীরা তার ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে ফেলে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ মো. মাসুদুজ্জামান জানান, এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাইনি। তবে হামলাকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পৌর এলাকার বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

তিনি আরও জানান, আহত ওই কলেজ ছাত্র উপজেলা সদরের মঠবাড়িয়া সরকারি কলেজ থেকে আসন্ন এইচএসসি পরীক্ষার্থী ও পৌর ছাত্রলীগ কর্মী। সে উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আরিফুর রহমান সিফাতের লোক।

এনএম/জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ 
চাঁদপুরে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
শ্রীপুরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়লো কৃষকের ৯ ঘর
X
Fresh