• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আত্মীয়ের জানাজায় অংশ নিতে গিয়ে সড়কে প্রাণ গেল ৮ জনের (ভিডিও)

আরটিভি নিউজ

  ১৮ আগস্ট ২০২০, ০৯:২৬
The microbus lost control in the bamboo area of ​​Mymensingh's Phulpur upazila
উদ্ধার হওয়া মাইক্রোবাস

ময়মনসিংহের ফুলপুর উপজেলার বাঁশাটি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস খাঁদে পড়ার ঘটনায় এক শিশু ও সাত নারী নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী।

তিনি জানান, ময়মনসিংহ থেকে শেরপুরগামী হাশয়জ মাইক্রোবাসটি ফুলপুরে বাঁশাটি পৌঁছালে ঘটনাস্থানে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। সঙ্গে সঙ্গে রাস্তার পাশের পুকুরে পড়ে যায় যাত্রীবাহী মাইক্রোবাসটি। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে গিয়ে ৮ জনের মরদেহ উদ্ধার করেন।

স্থানীয় সাংবাদিক আফিফ জাহাঙ্গীর আলী জানান, গফরগাঁও থেকে নিকটাত্মীয়ের মৃত্যু সংবাদে স্বজনরা নালিতাবাড়ীতে যাওয়ার পথে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সড়কের পাশে পানিতে ডুবে যায়।

এখন পর্যন্ত সাত নারী ও এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। ফুলপুর উপজেলার ফায়ার সার্ভিস ও ময়মনসিংহ থেকে একটি ডুবুরি দল উদ্ধার অভিযান চালাচ্ছে বলে ঘটনাস্থল থেকে লিডার আব্দুর রাজ্জাক জানান। কিছুক্ষণের মধ্যে পানি থেকে মাইক্রোবাসটি উদ্ধার করা যাবে।

নিহতরা হলেন- গফরগাঁও উপজেলার আঠারোদানা গ্রামের এলাহি বক্সের স্ত্রী রেজিয়া খাতুন (৭০), একই গ্রামের রতন মিয়ার মেয়ে রিপা আক্তার (২৫), মশাখালি গ্রামের হাফিজ উদ্দিনের স্ত্রী পারুল বেগম (৪৫) ও মৃত আইয়ুব আলীর ছেলে শামসুল হক (৫৫), ভালুকা উপজেলার বিরুনিয়া গ্রামের শাহজাহান মিয়ার স্ত্রী বেগম (৩০), তারাকান্দা উপজেলার দাদরা গ্রামের নবী হোসেন (৩০), ভালুকা উপজেলার শাহজাহানের শিশু কন্যা বুলবুলি (৫) ও সামমুন শেখের স্ত্রী মিলন (৬০)।

মুমুর্ষ অবস্থায় উদ্ধারকৃতরা হলেন, গফরগাঁও উপজেলার আঠারোদানা গ্রামের এলাহি বক্সের ছেলে রতন মিয়া (৫৩), মশাখালী গ্রামের মৃত উসমানের ছেলে হাবি (৫৫), ভালুকা উপজেলার কাইচান গ্রামের মিলনের ছেলে মিজান (২৮) ও রাজৈ গ্রামের আবুল কালামের ছেলে সোহরাব (২৮)। এদেরকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

মাইক্রোবাসে থাকা আহত রতন জানান, চালকসহ তারা ১৫ জন ছিলেন।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির
ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু
তারাকান্দায় ছেলেকে কুপিয়ে হত্যা, বাবা সংকটাপন্ন
ময়মনসিংহে হিটস্ট্রোকে শ্রমিকের মৃত্যু
X
Fresh