• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সিদ্ধিরগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৫ আগস্ট ২০২০, ২২:১৭
National Mourning Day is celebrated in Siddhirganj
ছবিঃ সংগ্রহীত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে স্বাস্থ্যবিধি মেনে সিদ্ধিরগঞ্জের ৩নং ওয়ার্ডে বটতলায় বঙ্গবন্ধ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয় এবং অসহায় মানুষদের কাঙ্গালী ভোজ দেওয়া হয়।

সকাল থেকে মধ্যরাত পর্যন্ত বিভিন্ন শ্রেণী ও পেশার অসহায়দের মাঝে অর্ধশতাধিক পাতিলে রান্না করে কাঙ্গালী ভোজ বিতরণ করেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানার ছাত্রলীগের আহবায়ক শাহজালাল বাদল।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া আজ দুপুর ১২টায় বটতলায় বঙ্গবন্ধু চত্ত্বরে স্থানীয় কাউন্সিলর শাহজালাল বাদলের বাড়ির সামনে বিভিন্ন শ্রেণি-পেশাজীবী, অসহায় মানুষ ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে কাঙ্গালী ভোজ বিতরণ শুরু করেন।

সকাল থেকে রাত পর্যন্ত সবশ্রেণির লোকদের মাঝে এসব খাবার বিতরণ করেণ কাউন্সিলর শাহজালাল বাদল, আওয়ামী লীগ নেতা শাহাজাহান সাজু, মুক্তিযোদ্ধা আবু জাফর টিপু ও মুক্তিনগর পঞ্চায়েত কমিটির সভাপতি জিয়াউল হক, যুবলীগ নেতা রিপন ও নুর আলম সিদ্দিকী প্রমুখসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন পেশাজীবি, সাংস্কৃতিক, সামাজিক সংগঠন।

পরে শাহাজালাল কাউন্সিলর বাসভবনের অফিসে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও শোক সভা অনুষ্ঠিত হয়।

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইভীর বিরুদ্ধে মামলার হুমকি হেফাজত নেতার 
যানজট না থাকলেও পরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়, দুর্ভোগে যাত্রীরা
নারায়ণগঞ্জে ব্যাটারি কারখানায় আগুন
ঘর ছাড়লো বিটিএসভক্ত দাখিল পাস ছাত্রী
X
Fresh