• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

প্রত্যক্ষদর্শী থেকে সিনহা হত্যা সম্পর্কে জানলো র‍্যাব

টেকনাফ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ আগস্ট ২০২০, ১৮:৩৫
RAB has visited the scene of Sinha's murder
অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান

টেকনাফে পুলিশের গুলিতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহত হওয়ার ঘটনায় বোনের দায়ের মামলায় র‍্যাবের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আজ শনিবার (১৫ আগস্ট) দুপুর সোয়া ২ টায় টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশ চেকপোস্টের ঘটনাস্থল পরিদর্শন করে মামলার তদন্তকারী কর্মকর্তা র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের সহকারী পরিচালক এএসপি খাইরুল ইসলামের নেতৃত্বে একটি দল।

প্রায় এক ঘন্টার বেশি ঘটনাস্থলে অবস্থান করে র‍্যাবের তদন্তকারী দলটি স্থানীয় বেশ কয়েকজন লোকের সঙ্গে ঘটনা সম্পর্কে খোঁজখবর নেন।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার দায়িত্বরত কর্মকর্তা লেফটেন্যান্ট কর্ণেল আশিক বিল্লাহ বলেন, পরিদর্শনকালে তদন্তকারী দলটি ঘটনাস্থল ঘুরে দেখেন এবং নানা তথ্য সংগ্রহ করেন। পরে বিকাল সাড়ে ৩ টার দিকে তদন্তকারী দলটি ঘটনাস্থল থেকে ফিরে আসেন।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে গাড়ী তল্লাশিকে কেন্দ্র করে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ ঘটনায় নিহতের বোন শাহরিয়ার শারমিন ফেরদৌস বাদী হয়ে গত ৫ আগস্ট টেকনাফের সাবেক ওসি প্রদীপ কুমার দাশ ও বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলীসহ ৯ পুলিশ সদস্যকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন। আর মামলাটির তদন্তভার দেয়া হয়েছে র‍্যাবকে।

আরও পড়ুন:

এসএ/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh