• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বাসচাপায় প্রাণ গেল প্রাইভেটকারের ৪ যাত্রীর (ভিডিও)

আরটিভি নিউজ

  ১৩ আগস্ট ২০২০, ১০:২৬

কুড়িগ্রামের কাঁঠালবা‌ড়ি ইউনিয়‌নে কু‌ড়িগ্রাম-রংপুর মহাসড়কে প্রাইভেটকার ও বিআর‌টি‌সি বা‌সের মু‌খোমু‌খি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হ‌য়ে‌ছেন। এছাড়াও গুরুতর আহত হ‌য়ে‌ছেন ‌শিশুসহ আরও দুইজন।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকাল সোয়া ৭টার দি‌কে মহাসড়কের রায়পুর আর‌ডিআরএস বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কুড়িগ্রাম সদর থানার প‌রিদর্শক (তদন্ত) আনায়ারুল ইসলাম ও কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, নরসিংদীর জেলার শিশু পরিবারে কর্মরত সিনিয়র কারিগরি প্রশিক্ষক আকবর হোসেন (৬২) তার স্ত্রী বিলকিছ বেগম (৪৫), ছেলে বেলাল হোসেন (২৬), মেয়ে আয়শা সিদ্দিকাসহ (১৪ চোখের অপারেশন করার জন্য ছুটিতে নিজ গ্রামের বাড়িতে আসছিল।

নিহত আকবর হোসেনের বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পাঁচপীর গ্রামে। পথিমধ্যে সকালে ওই স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা বিআরটিসির একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। এতে করে ঘটনাস্থলে নিহত হয় কারের চালক দেলবর হোসেন। কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আকবর হোসেন, তার স্ত্রী বিলকিছ বেগম ছেলে বেলাল হোসেন। গুরুত্বর আহত অবস্থায় মেয়ে আয়শা সিদ্দিকাকে রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয় এবং কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে হেলপার অজ্ঞাত (১৩) চিকিৎসাধীন রয়েছে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক রেদোয়ান ফেরদৌস সজীব চার নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩
কচুয়ায় বাসচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর 
দাঁড়িয়ে থাকা বাসে পিকআপের ধাক্কা, আহত ১০ 
‘এখন আমার কি হবে, মনুরে লইয়া কোন পথে যামু’
X
Fresh