• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নড়াইলে মাশরাফির পরিবারের জন্য ধর্মীয় প্রতিষ্ঠানগুলোতে দোয়া-প্রার্থনা

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ আগস্ট ২০২০, ২২:৩৩
mashrafi, medicine,
মাশরাফি বিন মোর্ত্তজার বাবা-মা

করোনাক্রান্ত নড়াইল ২ আসনের সংসদ সদস্য, সাবেক টাইগার অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজার বাবা-মাসহ পরিবারের সবাই ভালো আছেন। নড়াইলে নিজেদের বাড়িতে আইসোলেসনে সকলে সুস্থ আছেন বলে পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

এদিকে প্রিয় নেতার পরিবারের রোগমুক্তি কামনায় এলাকার মসজিদ, মন্দির, গির্জায় চলছে প্রার্থনা। ৭দিন হলো মাশরাফীর বাবা গোলাম মোর্ত্তজা, মা হামিদা মোর্তজা, ছোট ভাইয়ের স্ত্রী সুমাইয়া ও মামী কামরুন্নাহার কুহুর দেহে করোনা শনাক্ত হয়েছে। সেই থেকে প্রশাসনের লাল পতাকা উড়িয়ে দেয়ায় সকলে নিজেদের বাড়িতে আইসোলেশনে আছেন। আত্মীয় ও পারিবারিক চিকিৎসক ইউরো বিশেষজ্ঞ ডা. মাসুদ আহম্মেদ ও নড়াইল সদর হাসপাতালের আরএমও বিশিষ্ট মেডিসিন বিশেষজ্ঞ ডা. আ ফ ম মুশিউর রহমান বাবুর সার্বিক তত্বাবধানে আছেন।

আক্রান্ত সবারই শরীরিক অবস্থা ভালো রয়েছেন। মাশরাফীর ছোট ভাই মোরছালিন বিন মোর্ত্তজা বিষয়টি নিশ্চিত করে বলেন, বাবা-মাসহ আক্রান্ত সকলে ভালো আছেন। তিনি বাবা মাসহ সকলের করোনামুক্তির জন্য সবার নিকট দোয়া চেয়েছেন।

করোনার লক্ষণ দেখা দেয়ায় গত বৃহস্পতিবার (৬ আগস্ট) মোর্ত্তজা পরিবারের চার সদস্যের নমুনা সংগ্রহ করে পিসিআর টেষ্টএ পাঠায় নড়াইল স্বাস্থ্য বিভাগ। পর দিন ফলাফলে তাদের দেহে করোনার উপস্থিতি সম্পর্কে জানা যায়।

এনএম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘নির্বাচনে খরচ ১ কোটি ২৬ লাখ, যেভাবেই হোক তুলবো’
আত্মসমর্পণ করে কারাগারে সাবেক এমপি মান্নান
৩ মাসের মধ্যে সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়ার নির্দেশ
সালাম মুর্শেদীর গুলশানের বাড়ি নিয়ে রায় পিছিয়ে মঙ্গলবার
X
Fresh