• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

গার্মেন্টস কর্মীকে শ্বশুরবাড়ি পৌঁছে দেয়ার কথা বলে গণধর্ষণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ আগস্ট ২০২০, ২১:২৫
The gang-rape of a garment worker who promised to take him to his father-in-law's house
নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক গার্মেন্টস কর্মীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ওই গার্মেন্টস কর্মী চার যুবকের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

মঙ্গলবার (১১ আগস্ট) গার্মেন্টস কর্মী এ অভিযোগ করেন। তিনি জানান, সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকায় স্কয়ার নিট কম্পোজিট নামে পোশাক প্রস্তুতকারী একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। সোনাপুরে একটি ভাড়াবাসায় স্বামীকে নিয়ে বসবাস করেন।

ওই গার্মেন্টস কর্মী শনিবার (৮ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে শ্বশুরবাড়ি আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়নের তেতৈই তলার উদ্দেশে রওনা হন। রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় কাকরাইল মোড়া এলাকায় খেয়াঘাট পার হয়ে বাসস্ট্যান্ডে রিকশার জন্য অপেক্ষা করছিলেন। ওই গার্মেন্টস কর্মীকে চার যুবক তাকে তার শ্বশুরবাড়ি পৌঁছে দেয়ার কথা বলেন। পরে তিনি তাদের সঙ্গে রওনা হন।

তিনি বলেন, চার যুবকের মধ্যে দুজন হঠাৎ আমার চোখে ও মুখে কাপড় পেঁচিয়ে গলায় ছুরি ধরে জিম্মি করে। অন্য দুই যুবক আমাকে উঠিয়ে নিয়ে যায়। তারা আমাকে দুই ঘণ্টা পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় ওই গার্মেন্টস কর্মী বাদী হয়ে চার যুবককে আসামি করে একটি মামলা করেন। আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিঁধ কেটে ঘরে ঢুকে মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ : আ.লীগ নেতা গ্রেপ্তার
X
Fresh