• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

গরু নিয়ে নদী পার হওয়ার সময় কৃষক নিখোঁজ

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ আগস্ট ২০২০, ১০:৩০
Cows
ছবি সংগৃহীত

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় গরু নিয়ে নদী পার হওয়ায় সময় এক কৃষক নিখোঁজ হয়েছেন।

গতকাল সোমবার উপজেলার সুন্দরদিঘী ইউনিয়নের শিবেরহাট এলাকার করতোয়া নদীতে এই ঘটনাটি ঘটে।

নিখোঁজ কৃষকের নাম বুলেন রায় (৪৫)। তিনি শিবেরহাট এলাকার বাসিন্দা। ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজ চালালেও এখনও পর্যন্ত তাকে উদ্ধার করতে পারেনি।

স্থানীয়রা জানান, গতকাল সোমবার সকালে শিবের হাট এলাকার বাসিন্দা বুলেন রায় তার ছেলে দিজেন রায়কে সঙ্গে নিয়ে নদীর চরে গরু নিয়ে যাওয়ার জন্য করোতোয়া নদীতে নামেন। কিছুদূর যাওয়ার পর তিনি ভারসাম্য হারিয়ে পানিতে ডুবে যান।

এদিকে তার ছেলের চিৎকারে পরিবারের সদস্যসহ স্থানীয়রা নদীর তীরে ছুটে আসেন। অনেক খোঁজার পরও তাকে পাওয়া না গেলে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে এসে ওই কৃষককে অনেক খোঁজাখুঁজি করে। পরে তারা খুঁজে না পেয়ে রংপুর থেকে একটি ডুবুরি দলকে খবর দিয়ে নিয়ে আসে। তারা উদ্ধার কাজ শুরু করে কিন্তু সকাল থেকে রাত আটটা পর্যন্ত উদ্ধার কাজ পরিচালনা করেও বুলেন রায় নামের ওই কৃষককে উদ্ধার করতে পারেননি তারা। পরে উদ্ধার কাজ বন্ধ রাখা হয়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার বিষয়টি নিশ্চিত করে আরটিভি নিউজকে জানান, রাতের অন্ধকারের কারণে উদ্ধার কাজ বন্ধ রাখা হয়েছে। আমরা ধারণা করছি মরদেহটি স্রোতের তীব্রতায় ভেসে গেছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদযাত্রায় বেশি মৃত্যু মোটরসাইকেল দুর্ঘটনায়
গরু রেখে পালাল চোর, গাড়িতে আগুন দিলো জনতা
তালতলীতে ‘হিটস্ট্রোকে’ শ্রমিকের মৃত্যু
রাজবাড়ীতে হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু
X
Fresh