• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

‘২৩ আগস্টের মধ্যে লাইসেন্স না নিলে হাসপাতাল বন্ধ’

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ আগস্ট ২০২০, ১৯:৫০
'Hospital will be closed if license is not obtained by August 23'
র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম

গাজীপুরে নানা অনিয়মের অভিযোগে সিটি মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। আগামী ২৩ আগস্টের মধ্যে হাসপাতালগুলো লাইসেন্স নিতে ব্যর্থ হলে, সে সকল প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হবে বলে জানিয়েছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

আজ দুপুর ( ১০ আগস্ট) থেকে গাজীপুর সিটি করপোরেশনের আউটপাড়া এলাকায় হাসপাতালটিতে অভিযান চালায় স্বাস্থ্য মন্ত্রণালয় গঠিত টাস্কফোর্স।

অভিযানে নেতৃত্ব দিয়েছেন ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। হাসপাতালটির ল্যাবে বিভিন্ন অসংগতিসহ অপারেশন থিয়েটারে ব্যবহৃত মেয়াদ উত্তীর্ণ সার্জারি সরঞ্জাম পাওয়া যায়। এছাড়া ল্যাব টেস্টের ক্ষেত্রে মেডিকেল শর্ত মানা হয়নি বলে জানায় র‌্যাব। গত প্রায় ছয় বছর ধরে অবৈধভাবে হাসপাতালটি পরিচালনা করা হচ্ছিল।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, আগামী ২৩ আগস্টের মধ্যে লাইসেন্স বিহীন হাসপাতালগুলো লাইসেন্স নিতে ব্যর্থ হলে, সে সকল প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হবে। কোনওভাবেই স্বাস্থ্য সেবা নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবে না বলেও তিনি হুঁশিয়ারি দেন।
অভিযানে স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব( হাসপাতাল) উম্মে সালমা তানজিয়া, গাজীপুর র‌্যাব-১ এর কমান্ডার আব্দুল্লাহ আল মামুন ছাড়াও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাড়তি দামে পণ্য বিক্রি করায় ৫ প্রতিষ্ঠানকে জরিমানা
চাঁদপুরে জাটকা ধরার অভিযোগে ১০ জেলে আটক 
জয়পুরহাটে বিআরটিএ ও পাসপোর্ট অফিসে যৌথ অভিযান
আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান
X
Fresh