• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ আগস্ট ২০২০, ১৮:৫৫
Two people died of corona symptoms in Chuadanga
চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে হালিমা খাতুন (৭০) ও শামিম হোসেন (২৮)নামে দুই জনের মৃত্যু হয়েছে।

সোমবার (১০ আগস্ট) ভোরে হালিমা খাতুন ও সকাল সাড়ে ১০টার দিকে শামিম হোসেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা ওয়ার্ডের হলুদ জোনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামিম কবির জানান, চুয়াডাঙ্গা জেলা শহরের মুন্সিপাড়ার মৃত দাউদ হোসেনর স্ত্রী হালিমা খাতুন ও জেলার দামুড়হুদা উপজেলার ডুগডুগি গ্রামের আব্দুর রশিদের ছেলে শামিম হোসেন বেশ কয়েকদিন ধরে সর্দি, কাশি ও জ্বরে ভুগছিলেন।

হালিমা খাতুনের রোববার দুপুর সাড়ে ১২টায় শ্বাসকষ্ট বাড়লে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন পরিবারের সদস্যরা। আজ সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

অপরদিকে, শামিম হোসেন জ্বর, ঠাণ্ডা ও শ্বাসকষ্টে ভুগছিল বেশ কয়েকদিন ধরে। আজ সোমবার সকাল ১০টায় তার শ্বাস কষ্ট বাড়লে পরিবারের সদস্যরা তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে আধাঘণ্টা পরে মারা যান তিনি।

ডা. শামিম কবির আরও জানান, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া হালিমা ও শামিম হোসেনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হবে। স্বাস্থ্য বিধি মেনে তাদের মরদেহ দাফনের বিষয়টিও নিশ্চিত করা হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
করোনায় আক্রান্ত হলেন ডিবিপ্রধান হারুন
X
Fresh