• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাজশাহীতে আরও ৭৯ জন করোনায় আক্রান্ত

রাজশাহী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ আগস্ট ২০২০, ১০:৩৬
Rajshahi
ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস গতকাল রোববার রাতে জানান, চিকিৎসক, নার্স ও পুলিশ সদস্যসহ রাজশাহী মহানগরীর ৫৫ জন এবং গোদাগাড়ী উপজেলায় একজন ও পুঠিয়া উপজেলায় চারজন, পবা উপজেলায় ছয়জন, মোহনপুর উপজেলায় চারজন, বাঘার উপজেলায় সাতজন ও বাগমারার উপজেলায় দুইজনের নমুনায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় নতুন ৭৯ জন শনাক্ত হওয়ায় জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩৬৫৩ জন এর মধ্যে জেলায় সর্বচ্চো রাজশাহী মহানগরে ২৭৪৯ জন।

এদিকে সিভিল সার্জনের এনামুল হক জানান, রাজশাহী জেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৩৬৫৩ জন। এদের মধ্যে মহানগরীতে অবস্থান করছে ২৭৪৯ জন। এছাড়াও জেলার বাঘা উপজেলায় ৭৯, চারঘাটে ১০১, পুঠিয়ায় ৮৫, দুর্গাপুরে ৬০, বাগমারায় ৭৮, মোহনপুরে ১০০, তানোরে ৮৮, পবায় ২২৫ এবং গোদাগাড়ীতে ৮৮ জন করোনা রোগী শনাক্ত হয়।

তিনি আরও জানান, রোববার পর্যন্ত সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৮২৯ জন। এর মধ্যে মহানগরীতে ১৪২১ জন, বাঘা উপজেলায় ২০ জন, চারঘাট উপজেলায় ৩৪ জন, পুঠিয়া উপজেলায় ২৬ জন, দুর্গাপুর উপজেলায় ২১ জন, বাগমারা উপজেলায় ৫৫ জন, মোহনপুর উপজেলায় ৭০ জন, তানোর উপজেলায় ৫৮ জন, পবা উপজেলায় ৯৪ জন ও গোদাগাড়ী উপজেলায় ৩০ জন।

আর এ পর্যন্ত করোনায় রাজশাহী জেলায় মারা গেছেন রাজশাহী মহানগরীতে ১৪ জন, চারঘাট দুই, গোদাগাড়ী তিন, পবায় সাতজন এবং পুঠিয়া, বাঘা ও মোহনপুর একজন করে মোট ২৯ জন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
স্বাস্থ্য সুরক্ষা আইন পাস করা হবে : স্বাস্থ্যমন্ত্রী
বিকেএসপির খেলোয়াড়দের স্বাস্থ্যবীমা দেবে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স
X
Fresh