• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মৌলভীবাজারে চা শ্রমিক দম্পতির লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার

  ০৯ আগস্ট ২০২০, ১৫:৪০
The bodies of a tea worker couple were recovered in Moulvibazar
ছবিঃ সংগ্রহীত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক চা শ্রমিক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৯ আগস্ট) ভোরে শ্রীমঙ্গল বুলচ্ছরা চা বাগানের শ্রমিক কলোনিতে এ ঘটনাটি ঘটেছে বলে জানান শ্রীমঙ্গল থানা অফিসার ইন-চার্জ (তদন্ত) সোহেল রানা।

নিহতরা হলেন- অলকা তন্তুবায় (৩৫) ও বিপুল তন্তুবায় (৪২)।

মির্জাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য একই বাগানের বাসিন্দা খোকন কর্মকার জানান, তারা ধারণা করছেন স্বামী স্ত্রীর কলহের জের ধরে স্বামী স্ত্রীকে খুন করে নিজে আত্মহত্যা করেছে।

একই ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান ফিরোজ মিয়া জানান, খবর পেয়ে সকাল ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখতে পান বৌলাছড়া হাসপাতাল লাইনের লেবার কলসিতে বিপুল তন্তবাইয়ের ঘরের মেঝেতে তার স্ত্রীর গলাকাটা মরদেহ এবং ঘরের তীরের সাথে বিপুল তন্তবায় ফাঁস লেগে ঝুলে আছেন।

তিনি জানান, বিপুল তন্তবায়য়ের বড় মেয়ে সুভা তন্তবায় (১৩) পুলিশকে জানান, সে এবং তার এক ভাই পাশের কক্ষে শুয়ে ছিল। এক পাশে তার মা, বাবা ও আড়াই বছরের ছোট বোন ঘুমিয়ে ছিল। সকালে ছোট বোনের কান্না শুনে সে ঘুম থেকে উঠে দেখে এ অবস্থা। নিহত অলকা তন্তবায় বৌলাছড়া চা বাগানের নিবন্ধিত শ্রমিক।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সোহেল রানা জানান, তারা ঘটনাস্থলে এসেছেন সুরতহাল রিপোর্ট তৈরি করছেন। প্রকৃত রহস্য জানতে তারা তদন্ত করছেন। তবে তাদের প্রাথমিক ধারণা পারিবারিক কলহের জের ধরে স্বামী স্ত্রীকে হত্যা করে। পরে সে নিজেই আত্মহত্যা হত্যা করেছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৯ হাজার টাকায় বিক্রি হলো একটি ডিম
বজ্রপাতে প্রাণ গেল জেলের 
বাঁচানো গেল না সোনিয়াকে, বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের সবার মৃত্যু
মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু
X
Fresh