logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

নড়াইলে এক সন্তানের জননী ধর্ষণের শিকার

  নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ০৮ আগস্ট ২০২০, ১৭:২৭ | আপডেট : ০৮ আগস্ট ২০২০, ২১:০৫
Mother of one child raped in Narail
ফাইল ছবি
নড়াইলে এক সন্তানের জননী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নির্যাতিতা ও তার স্বজনদের অভিযোগ, কুমড়ি গ্রামের কুখ্যাত রিপন ও ওহিদুল মোল্যা নামে ওই নারীর দুই চাচা মুখ বেঁধে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে তাকে। পরে এ ঘটনায় যাতে মামলা করতে না পারে সেজন্য পরিবার পরিজনসহ নির্যাতিতাকে গৃহবন্দি করে রাখে দুর্বৃত্তরা।

বুধবারেরর ওই ঘটনার দুই দিন পর বন্দিদশা থেকে কৌশলে পালিয়ে গতকাল শুক্রবার স্বজনরা নির্যাতিতা নারীকে নিয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার দাবি করছেন নির্যাতিতা ও তার পরিবার।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার জানায়, স্বামীর সঙ্গে কলহের ফলে বাবার বাড়ি কুমিড় গ্রামে অবস্থানকারী ওই নারী বুধবার সন্ধ্যায় বাড়ির পাশের পুকুরে হাত-পা ধুতে গেলে একা পেয়ে তার দুই চাচা সন্ত্রাসী রিপন ও ওহিদুল তাদের সহকর্মী পার্শ্ববর্তী তালবাড়িয়া গ্রামের জাকির ও নুরুন্নবীর সহযোগিতায় মুখ বেঁধে নির্জনে ধরে নিয়ে ধর্ষণ করে।

এ সময় বাঁধা দেয়ায় দুর্বৃত্তরা মেয়েটিকে বেধড়ক মারপিট করে। মেয়েটির সর্বনাশ করে সন্ত্রাসীরা পরে তাকে ঘটনা ফাঁস করলে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ছেড়ে দিলেও এ ঘটনায় যাতে মামলা না করতে পারে সেজন্য পরিবার-পরিজনসহ নির্যাতিতাকে বাড়ি আটকে রাখে।

সেখান থেকে কৌশলে পালিয়ে শুক্রবার স্বজনরা নির্যাতিতাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসার পাশাপাশি ঐ দিনই সেখানে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়। আটক থাকার ফলে মামলা করতে বিলম্ব হলেও মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন নির্যাতিতার বাবা। এদিকে অপরাধীদের ধরতে চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ ।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান, লিখিত অভিযোগ না পেলেও ঘটনার সত্যতা পেয়েছি, অপরাধীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। আমরা অপরাধীদের দ্রুত ধরতে সক্ষম হব।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়