• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ আগস্ট ২০২০, ১৩:০৭
An old man died in Chuadanga with corona symptoms
ফাইল ছবি

চুয়াডাঙ্গায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আমজাদ হোসেন নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার বাড়ি আলমডাঙ্গা উপজেলার পারদুর্গাপুরে।

এদিকে চুয়াডাঙ্গায় নতুন করে আরও ২৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮১৬ জনে। সুস্থ হয়েছেন ৩৯৫ জন ও মারা গেছেন ১২ জন। আজ শনিবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গেল ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৭২ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে ২৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলায় আটজন, আলমডাঙ্গা উপজেলার নয়জন, দামুড়হুদা উপজেলার পাঁচজন ও জীবননগর উপজেলার পাঁচজন রয়েছেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবীর জানান,

আলমডাঙ্গার পারদুর্গাপুরের আমজাদ হোসেন কয়েকদিন ধরে সর্দি কাশি জ্বরসহ শ্বাসকষ্টে ভুগছিলেন। তাকে চুয়াডাঙ্গা গতকাল শুক্রবার দুপুরে সদর হাসপাতালে নেয়া হয়। হলুদ জোনে রেখে চিকিৎসা দেয়ার একপর্যায়ে রাত সাড়ে আটটার দিকে মারা যান তিনি। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের অনুমোদন দিয়েছেন জেলার সিভিল সার্জন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪০ দশমিক ৬ ডিগ্রি
চুয়াডাঙ্গার তাপমাত্রা ৪২.২ ডিগ্রি, জনজীবনে অস্থিরতা
হিট স্ট্রোক কেন হয়, প্রতিরোধে যা করবেন
যে কারণে গরম আর শীত বেশি চুয়াডাঙ্গায়
X
Fresh