logo
  • ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭

পঞ্চগড়ে প্রতিবেশীর ঘরে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা  

  পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ০৭ আগস্ট ২০২০, ১৫:৫৪ | আপডেট : ০৭ আগস্ট ২০২০, ১৬:২৩
The dead body is a schoolgirl
ফাইল ছবি

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় দানাগছ এলাকায় এক প্রতিবেশীর ঘরে গলায় ফাঁস দিয়ে বিথী আক্তার (১৩) নামে এক ষষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যার অভিযোগ উঠেছে ।   

আজ শুক্রবার সকালে জেলার তেঁতুলিয়া উপজেলাধীন শালবাহান ইউনিয়নের ধান দানাগজ এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, মৃত স্কুলছাত্রী বিথী আক্তার ওই এলাকার নুর ইসলামের মেয়ে এবং সে স্থানীয় বিপি উচ্চ বিদ্যালয় ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

পরিবার ও স্থানীয়রা জানায়,বিথী আক্তার দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ ছিল। আজ শুক্রবার পরিবারের সদস্যরা বাড়ির বাইরে কাজে গেলে বিধি বাড়িতে একা থাকে পরে তার পরিবারের সদস্যরা বাড়িতে আসলে বিথিতে দেখতে না পেয়ে তাকে অনেক খোঁখোজি করে পরে খোঁজাখোঁজির একপর্যায়ে সাইফুল ইসলাম নামে তার বাড়ির পাশে এক প্রতিবেশী বাড়ির খোলা ঘরে ধর্নায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে বিথিকে ঝুঁলতে দেখে তার বড় বোন কহিনুর আক্তার। পরে তার বোন চিৎকার করলে তার বাবা ঘটনাস্থলে ছুটে গিয়ে বিথিকে নিচে নামিয়ে পল্লী চিকিৎসককে খবর দিলে চিকিৎসক বিথিকে মৃত ঘোষণা করেন।

এদিকে তেঁতুলিয়া মডেল থানার পুলিশ ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে গিয়ে লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়।

প্রতিবেশীর বাড়ির একটি ঘরে বিথী নামে ওই স্কুলছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) জহুরুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। মরদেহটি উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে  পাঠিয়েছে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৬০৫৫৫ ২৭২০৭৩ ৫১৯৩
বিশ্ব ৩,৩৩,৪২,৯৬৫ ২,৪৬,৫৬,১৫৩ ১০,০২,৯৮৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়