• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সুবর্ণচরে কৃষককে কুপিয়ে হত্যা, আটক ৩

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ আগস্ট ২০২০, ২১:১৫
Detained Noakhali Subarnachar
ফাইল ছবি

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় আরও তিনজন আহত হয়েছেন। আটক করা হয়েছে ইউপি সদস্যসহ তিনজনকে।

গতকাল বুধবার রাতে উপজেলার চরজব্বার ইউনিয়নের কাঞ্চন বাজারে এ ঘটনা ঘটে। নিহত কৃষকের নাম আব্দুল মান্নান। তিনি উপজেলার পশ্চিম চরজব্বার গ্রামের মজিবুল হকের ছেলে।

আহতরা হলেন, পশ্চিম চরজব্বার গ্রামের নুর আলমের ছেলে পল্লী চিকিৎসক আবুল কাশেম, মো. রাসেল ও জয়নাল আবেদীনের ছেলে হেলাল উদ্দিন। নিহত কৃষক আবদুল মান্নানের ছোটভাই আওয়ামী লীগ নেতা সফিকুর রহমান জানান, করোনাভাইরাসের সংক্রমণের প্রক্কালে স্থানীয় ইউপি সদস্য বাহার উদ্দিন বৃদ্ধ মফিজুর রহমানকে বয়স্ক ভাতা প্রদানের জন্য তার কাছ থেকে এক হাজার টাকা ঘুষ নেয়।

এর কিছুদিন পর ওই বৃদ্ধা ইউপি সদস্য বাহারউদ্দিনকে ভাতা অথবা ঘুষের টাকা ফেরত দেওয়ার জন্য ছাপ প্রয়োগ করলে বাহার বৃদ্ধাকে মারধর করে। ওই ঘটনায় আমার চাচাতো ভাই যুবলীগ কর্মী মঞ্জু প্রতিবাদ করলে বাহারের ছেলে বেন্ডা ও স্থানীয় মজিবুল হক মাঝির ছেলে ইসমাঈলের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাকে পিটিয়ে আহত করে। ওই ঘটনায় মঞ্জু বাদী হয়ে চরজব্বার থানায় মামলা দায়ের করেন।

এর জের ধরে বুধবার রাতে স্থানীয় কাঞ্চন বাজারে ইউপি সদস্য বাহারউদ্দিন ও মজিবুল হক মাঝির ছেলে ফজলুল হক ফজলুর নেতৃত্বে ১৫-২০ জনের সঙ্গবদ্ধ সন্ত্রাসী মঞ্জুকে না পেয়ে বাজারে ফাঁকা গুলি ছুঁড়ে আমার ভাই আবদুল মান্নান ও আমাদের আত্মীয়-স্বজনের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে দোকান লুটপাট করে চলে যায়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় গুরতর আহত আবদুল মান্নান, আবুল কাশেম, মো. রাসেল ও হেলাল উদ্দিনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক আবদুল মান্নানকে মৃত ঘোষণা করেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, পূর্ব শুত্রতার জেরধরে দুই পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যুর ঘটনায় স্থানীয় ইউপি সদস্য বাহারউদ্দিনসহ তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
গলায় জীবন্ত কৈ মাছ আটকে কৃষকের মৃত্যু
ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহত ১৪ : চালক-হেলপার আটক
X
Fresh