• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নেত্রকোনায় ট্রলারডুবিতে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার, তদন্ত কমিটি

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ আগস্ট ২০২০, ১৯:২৫
Body of missing person recovered from trawler sinking in Netrokona, investigation committee
ছবি: সংগৃহীত

নেত্রকোনার মদন উপজেলার রাজালিকান্দা হাওরে ট্রলারডুবিতে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা দাঁড়ালো ১৮ জনে। গতকাল বুধবার আরও ১৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছিল।

আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন মরদেহটি উদ্ধার করে। নিহত ব্যক্তির নাম রাকিব (২০)। তিনি ময়মনসিংহ সদর উপজেলার সিকতা ইউনিয়নের কোনাবাড়ি গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

এদিকে দুর্ঘটনার কারণ অনুসন্ধান করতে মদনের উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রধান করে চার সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

স্থানীয়রা জানান, রাজালিকান্দা হাওরের অদূরে ইউসুফ আহমেদের বাড়ির পেছনে নিখোঁজ রাকিবের মরদেহ ভেসে ওঠে। পরে স্থানীয়রা মরদেহটি উদ্ধার করে পুলিশে খবর দেয়।

মদনের উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ আরটিভি নিউজকে বলেন, ‘উদ্ধারকৃত মরদেহ শনাক্ত হওয়ায় তার পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় জেলা প্রশাসন থেকে আমাকে প্রধান করে চার সদস্যের কমিটি গঠন করা হয়েছে। আমরা কাজ শুরু করেছি আশা করি দুই এক দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে পারব। ’

গতকাল বুধবার ময়মনসিংহসহ নেত্রকোনার বিভিন্ন এলাকা থেকে ঘুরতে আসা নানা বয়সের মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী ও পরিবারের লোকজন ট্রলারে করে মদনের রাজালিকান্দা হাওরে ঘুরতে যায়। অতিরিক্ত যাত্রী ও ঢেউয়ের কারণে ট্রলারটি ডুবে যায়। পরে ১৭ জনের মরদেহ উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, ২৫-৩০ জনের ধারণ ক্ষমতাসম্পন্ন ট্রলারটিতে ৪৮ জন যাত্রী উঠেছিল।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রলারডুবি : কনস্টেবলসহ দুজনের মরদেহ উদ্ধার
আরও ৩ জনের মরদেহ উদ্ধার, এখনও নিখোঁজ ৩
মেঘনায় ট্রলারডুবি : দ্বিতীয় দিনের উদ্ধার কার্যক্রম শুরু 
মেঘনায় ট্রলারডুবি : নিখোঁজ মা-মেয়ের মরদেহ উদ্ধার
X
Fresh