logo
  • ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭

নারায়ণগঞ্জে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

  নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ০৬ আগস্ট ২০২০, ১৬:২২
হত্যা নিহত পিটানো
ফাইল ছবি
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের সময় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার কাদিরদিয়া পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আনোয়ার হোসেন। তিনি ওই এলাকার আবেদ আলীর ছেলে।

নিহতের বড় ভাই আলী হোসেন আরটিভি নিউজকে জানান,  পাঁচ নম্বর ওয়ার্ডের মেম্বার হানিফের সঙ্গে তার ভাই ওয়ার্ড যুবলীগের সভাপতি জাফরের রাজনৈতিক বিরোধ রয়েছে। এরই জের ধরে গতকাল বুধবার রাতে হানিফ তার লোকজন নিয়ে তাদের বাড়িতে হামলা চালায়।

এ সময় তারা বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাট করে। পরে আজ বৃহস্পতিবার সকালে দ্বিতীয় দফা হামলা চালায়। এ সময় বাড়ির বেশিরভাগ লোকজনই বাইরে ছিল। যারা ছিল তাদের সবাইকে পিটিয়ে আহত করে হানিফের লোকজন। তাদের মধ্যে গুরুতর আহত আনোয়ারকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম আরটিভি নিউজকে জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। তাদের মধ্যে আহত একজন হাসপাতালে মারা যান। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

জেবি 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়