• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

সিরাজগঞ্জে নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু, নিখোঁজ ৫ তরুণ

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ আগস্ট ২০২০, ১২:৩৯
Two children drown, 5 missing in boat sinking in Sirajganj
সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে পৃথক নৌকাডুবির ঘটনায় দুই বোনের মৃত্যু হয়েছে। এছাড়া নিখোঁজ রয়েছেন পাঁচ জন।

নিহতরা হলো- শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের বেল্লাল হোসেনের দুই শিশু কন্যা জয়নব খাতুন শিখা (৫) ও বিথি আক্তার বাসনা (৩)।

বৃহস্পতিবার (৬ আগস্ট) দুপুরে নিখোঁজদের উদ্ধারের জন্য রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরী দল কাজ শুরু করবে বলে জানিয়েছেন সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক মঞ্জিল হক।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, বুধবার (৫ আগস্ট) বিকেলে জগন্নাথপুর গ্রামের ২৫/৩০ জন নারী, পুরুষ ও শিশু ইঞ্জিনচালিত শ্যালো নৌকায় করে উল্লাপাড়া উপজেলার মোহনপুর ইউনিয়নের সুজা গ্রামের এক কবিরাজ বাড়ি যাচ্ছিল। নৌকাটি উল্লাপাড়া উপজেলার মোহনপুর ইউনিয়নের কুমার ব্রিজের কাছে পৌঁছালে ঝড়ো ও দমকা বাতাসে উল্টে ডুবে যায়।

এসময় আশপাশের লোকজন নৌকা নিয়ে এসে তাদের উদ্ধার করে। অপরদিকে নিহত ওই দুই শিশু নৌকার ডওড়ার মধ্যে পড়ে মারা যায়। পরে নৌকাটি উদ্ধার করার পর শিশু দুটির মরদেহ উদ্ধার করা হয়।

অপরদিকে বুধবার বিকেলে টাঙ্গাইলের গোপালপুরের বাইশকাইল গ্রাম থেকে ২২ জন তরুণ একটি নৌকা নিয়ে সিরাজগঞ্জ বঙ্গবন্ধু সেতু এলাকায় বেড়াতে আসে। সন্ধ্যার দিকে নৌকাটি ঝড়ো বাতাসে উল্টে যায়। পরে ১৭ জন তীরে উঠলেও ৫ জন নিখোঁজ হয়।

নিখোঁজ তরুণরা হলেন- বাইশকাইল গ্রামের মিজানুর, শাহাদত, হাসিনুর, মারুফ ও শাহাদত। বৃহস্পতিবার সকাল পর্যন্ত নিখোঁজ তরুণদের কোনও সন্ধান পাওয়া যায়নি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খামারে আগুন, ২ গবাদিপশুর মৃত্যু
পুরান ঢাকায় আগুন, নিয়ন্ত্রণে ৬ ইউনিট
হাতিরপুলে ছয়তলা ভবনের আগুন নিয়ন্ত্রণে : ফায়ার সার্ভিস
‘কলিজাটা জ্বলে যাচ্ছে, আমার নাজমুলকে আইনা দাও’
X
Fresh