logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

নেত্রকোনায় ট্রলারডুবি : একই পরিবারেরই ৬ জনের মৃত্যু

  নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ০৫ আগস্ট ২০২০, ২১:৪৬ | আপডেট : ০৫ আগস্ট ২০২০, ২১:৫৬
Trawler sinks in Netrokona: 6 people of the same family died
নেত্রকোনায় ট্রলারডুবি : একই পরিবারের মৃত্যু ৬ জনের
ময়মনসিংহ হতে বেড়াতে এসে ট্রলারডুবি ঘটনায় ১৭ জন নিহত ও একজন নিখোঁজ রয়েছেন। নেত্রকোনার মদন উপজেলায় মিনি কক্সবাজার হিসাবে পরিচিতি পাওয়া উচিতপুরে বেড়াতে এসে গোবিন্দ শ্রী ইউনিয়নে রাঙালি কান্দা হাওরে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।

আজ বুধবার (৫ আগস্ট) দুপুরে ময়মনসিংহসহ নেত্রকোনার বিভিন্ন এলাকা থেকে ঘুরতে আসা নানা বয়সের মাদরাসার শিক্ষক, শিক্ষার্থী ও পরিবারের লোকজনসহ ৪৮ জন পর্যটক ট্রলারে ওঠে মদন উচিতপুর ঘাট থেকে রাজালীকান্দার রামদীঘা বিলে পৌঁছেতেই এ দুর্ঘটনা ঘটে। পর্যটন-বাহী ট্রলারে অতিরিক্ত যাত্রী বোঝাবয়ে ট্রলার ডুবিতে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একই পরিবারের রয়েছে ৬ জন। এবং ৭ থেকে ১২ বছর বয়সী ৬ শিশু রয়েছে বলে জানা গেছে।

নিহতরা হলেন- মাহফুজুর রহমান (৪৫), শফিকুর রহমান (৪০), ইসা মিয়া (৪০), আজহারুল ইসলাম (৩৮), মাহমুদ মিয়া (১২), আসিফ (১৫), সামাআন (২০), রেজাউল করিম (১৬), মুজাহিদ মিয়া (১৭), হামিদুল (৩৫), সাইফুল ইসলাম রতন (৩০) জুবায়ের (২২), জহিরুল ইসলাম (৩৫), জাহিদ (২০), রাকিব (২০), লুবনা আক্তার (১০), জুলফা আক্তার (৭)। স্বাধ (২৬) নামে একজন নিখোঁজ রয়েছেন।

--------------------------------------------------------------
 আরও পড়ুন: নৌকা বাইচ দেখতে গিয়ে পানিতে ডুবে এক ভাইয়ের মৃত্যু, আরেক ভাই নিখোঁজ 
--------------------------------------------------------------

স্থানীয় ও প্রশাসন সূত্রে জানা যায়, মদনের উচিৎপুর ঘাটে ট্রলার চালক অতিরিক্ত বোঝাই করে ২০/২৫ জনের নৌকায় ৪৮ জনের মতো যাত্রী তুলে মদনের সামনের হাওরে যায়। এসময় প্রবল বাতাসে ও নৌকায় নড়াচড়া করার কারণে ট্রলারটি নিয়ন্ত্রণ হারিয়ে ডুবে যায়। তাদের মধ্যে সাঁতরে ৩০ জনের মতো তীরে উঠতে পারলেও বাকিরা ডুবে যায়। 

পরে স্থানীয়দের সহায়তায় নেত্রকোনা ও মদন ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খানে আলমের নেতৃত্বে ১৭টি মরদেহ উদ্ধার করা হয়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিখোঁজ একজনকে উদ্ধার তৎপরতা চলমান রয়েছে। 

মদন থানার ওসি মো. রমিজুল হক সত্যতা নিশ্চিত করে বলেন এখনো উদ্ধার কাজ চলছে।

 

এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়