• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সিলেটে মোটরসাইকেলে বোমাসদৃশ্য বস্তু, ঘিরে রেখেছে পুলিশ

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ আগস্ট ২০২০, ২১:৩৭
সিলেটে মোটরসাইকেলে বোমাসদৃশ্য বস্তু, ঘিরে রেখেছে পুলিশ
সিলেটে মোটরসাইকেলে বোমাসদৃশ্য বস্তু, ঘিরে রেখেছে পুলিশ

সিলেট নগরীর চৌহাট্টায় মোটরসাইকেলের মধ্যে বোমাসদৃশ্য ডিভাইস থাকায় ওই এলাকা ঘিরে রেখেছে পুলিশ। খবর দেয়া হয়েছে বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটকে। বন্ধ করে দেয়া হয়েছে চৌহাট্টা-জিন্দাবাজার সড়কে যান চলাচল।

জানা যায়, বুধবার (৫ আগস্ট) সন্ধ্যায় চৌহাট্টা এলাকার সিংহবাড়ির পাশে (পূর্বের পুলিশ চেকপোস্টের সামনে) দাঁড় করিয়ে রাখা আধুনিক মডেলের একটি মোটরসাইকেলে সন্দেহজনক ডিভাইস লাগানো দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। তাৎক্ষনিকভাবে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে এই ডিভাইস দেখে তাদেরও সন্দেহ হয়। পরে মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা সেখানে গিয়ে জায়গাটিকে ফিতা টেনে ঘিরে রাখেন। ওই সড়কে যান চলাচলও বন্ধ করে দেয়া হয়।

ঘটনাস্থল থেকে কোতোয়ালি থানা পুলিশের ওসি মোহাম্মদ সেলিম মিঞা বলেন, মোটরসাইকেলে রাখা ডিভাইসটি দেখে বোমার মতো মনে হচ্ছে। তাই জায়গাটি ঘিরে রেখে আমরা পুলিশের বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটকে খবর দিয়েছি। তারা কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে পৌঁছবেন। এরপর জানা যাবে জিনিসটি বোমা নাকি অন্য কিছু।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম ও ট্রাফিক) জোতির্ময় সরকার বলেন, ঘটনাস্থলে পুলিশের একটি বোমা নিষ্ক্রিয়করণ দল যাচ্ছে। ওই ডিভাইসটি উদ্ধারের পর জানা যাবে এখানে আসলে কি রাখা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে পাওয়া যাবে আইসিসি অনুমোদিত বাংলা ব্যাট
সকাল ৯টার মধ্যে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস
সিলেটে হিট স্ট্রোকে রিকশাচালকের মৃত্যু
সিলেটে বিদ্যুৎকেন্দ্রে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট
X
Fresh