• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জামাইয়ের বিরুদ্ধে শাশুড়িকে ধর্ষণের অভিযোগ

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ আগস্ট ২০২০, ১৫:৪৯
rape mother-in-law
ছবি সংগৃহীত

নওগাঁর ধামইরহাটে জামাই কর্তৃক শাশুড়িকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এতে ওই ধর্ষক জামাই পলাতক রয়েছে। এ ঘটনায় শাশুড়ি নিজে বাদী হয়ে জামাইয়ের বিরুদ্ধে থানায় একটি ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত রুপনারায়ণপুর এলাকার মৃত আব্বাস আলীর স্ত্রী হাসিনা বেওয়া (৭০) ও তার মেয়ে রেজিনা খাতুন (৪২) এবং মেয়ে জামাই ফেরদৌস হোসেন (৫০) ওই এলাকায় প্রায় ২০ বছর ধরে সরকারি খাস জমির ওপরে বাড়ি নির্মাণ করে একত্রে সবাই মিলে বসবাস করে আসছিল।

প্রায় ১৫ বছর আগে হাসিনা বেওয়ার স্বামী মারা যাওয়ায় জিবিকার তাগিদে সে বিভিন্ন চর এলাকা থেকে কুশ কেটে তা রোদে শুকিয়ে ঝাড়ু তৈরি করে বিক্রি করতেন। শাশুড়ির সঙ্গে জামাই ফেরদৌস হোসেন মিলে কুশ কেটে ঝাড়ু বানানোর প্রস্তাব দিলে হাসিনা বেওয়া রাজি হন।

কয়েকদিন জামাই-শাশুড়ি মিলে একসঙ্গে চবশব্দল মৌজার খাড়ির পাড় থেকে কুশ কেটে আনেন। তারই ধারাবাহিকতায় গত বুধবার (২৯ জুলাই) দুপুরের খাবার সঙ্গে নিয়ে তারা ওই বিল এলাকায় যায়। পরে বিকেল পাঁচটার সময়ে বাসায় আসার প্রক্কালে ফাঁকা মাঠে হাসিনা বেওয়াকে একা পেয়ে আসামি ফেরদৌস হোসেন ধর্ষণ করেন। পরে স্থানীয় লোকজনদের সহায়তায় শাশুড়ি জামাইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মমিন জানান, এমন নেক্কারজনক ঘটনায় একটি ধর্ষণের মামলা হয়েছে। ধর্ষিতার মেডিকেল রিপোর্টের জন্য নওগাঁ পাঠানো হয়েছে। আসামিকে দ্রুত গ্রেপ্তারের জন্য পুলিশ ভূমিকা পালন করছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার
মান বাঁচাতে গিয়ে ফেঁসে গেলেন রাজনৈতিক কর্মী
ধর্ষণ মামলা : আ.লীগ থেকে বড় মনিরকে অব্যাহতি
X
Fresh