• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ফের রিমান্ডে মেয়র মিরু

অনলাইন ডেস্ক
  ২৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:০৯

সাংবাদিক শিমুল হত্যায় ফের রিমান্ডে পৌর মেয়র মিরু ও তার ছোট ভাই মিন্টু। জানালেন শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম।

মঙ্গলবার সকালে সিরাজগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নজরুল ইসলাম তাদের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে সকালে রিমান্ড আবেদনের শুনানির জন্য তাদের আদালতে হাজির করে পুলিশ। শুনানি শেষে আদালত এ আদেশ দেন।

মনিরুল ইসলাম বলেন, অবৈধ অস্ত্র উদ্ধার ও মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাংবাদিক শিমুল হত্যা মামলার দুই আসামি গেলো ২০ ফেব্রুয়ারি ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। আজ আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করলেন। এর আগে গেলো ১৩ ও ১৫ ফেব্রুয়ারি দুই দফায় ৮ আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

গেলো ২ ফেব্রুয়ারি ছাত্রলীগ ও পৌর মেয়র মিরুর গ্রুপের সংঘর্ষে পেশাগত দায়িত্ব পালনকালে দৈনিক সমকালের সাংবাদিক শিমুল গুলিবিদ্ধ হন। পরদিন উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

এ ঘটনায় সাংবাদিক শিমুলের স্ত্রী নুরুন্নাহার বেগম বাদি হয়ে পৌর মেয়র হালিমুল হক মিরুকে প্রধান আসামি করে ১৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ২০-২৫ নামে হত্যা মামলা করেন।

এ ঘটনায় মেয়র মিরুর ভাইয়ের হাতে মারধরের শিকার হওয়া ছাত্রলীগ নেতা বিজয় মাহমুদের চাচা এরশাদ আলীও একই আসামিদের বিরুদ্ধে আরেকটি মামলা করেন। এ দুই মামলায় পুলিশ এখন পর্যন্ত ১২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা সবাই কারাগারে আছেন।

এইচটি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh