• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

টাঙ্গাইলে বৈঠা দিয়ে ভাবিকে হত্যা করলো দেবর

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ আগস্ট ২০২০, ১৫:২৬
Tangail
ফাইল ছবি

টাঙ্গাইলের সখিপুরে ভাবি সাজেদা বেগমকে (৪৭) বৈঠা দিয়ে পিটিয়ে হত্যা করেছে দেবর হাবিবুর রহমান (৫০)। ঘটনাটি ঘটেছে উপজেলার চাকদহ গ্রামে। নিহত সাজেদা বেগম শফিকুল ইসলামের স্ত্রী। এ ঘটনায় সাজেদা বেগমের ছেলে সাজ্জাদ দেওয়ান বাদী হয়ে হাবিবুর রহমানকে প্রধান আসামি করে পাঁচজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয়রা জানান, ঈদের আগের দিন শুক্রবার বিকেলে উপজেলার চাকদহ গ্রামে হাবিবুর রহমান ও স্ত্রী নাজমা বেগমের সঙ্গে বড় ভাই শফিকুল ইসলামের স্ত্রী সাজেদা বেগমের সঙ্গে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে হাবিবুর রহমান ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা বৈঠা দিয়ে ভাবি সাজেদা বেগমের মাথায় আঘাত করে। এতে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সালিশের মাধ্যমে বিচারের আশ্বাস দেন গ্রাম্য মাতব্বররা। গতকাল রোববার রাতে হঠাৎ বমি করতে থাকেন সাজেদা বেগম। পরে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠান। এ ঘটনায় সাজেদা বেগমের ছেলে সাজ্জাদ দেওয়ান বাদী হয়ে হাবিবুর রহমানকে প্রধান আসামি করে পাঁচজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বদিউজ্জামান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
জিআই স্বীকৃতি পেল টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য 
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর হামলা-ছিনতাই, কিশোর গ্যাংকে ধরতে মরিয়া পুলিশ
X
Fresh