• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নড়াইলে লকডাউনের প্রতিবাদে ব্যবসায়ীদের বিক্ষোভ

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ আগস্ট ২০২০, ১৪:১২
Narail
ছবি সংগৃহীত

নড়াইল শহরের প্রধান বাণিজ্যিক কেন্দ্র রূপগঞ্জ বাজারে বণিক সমিতির হঠাৎ করে লকডাউনের প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছে ব্যবসায়ীরা।

সোমবার দুপুরে রূপগঞ্জ বাজার বণিক সমিতির ডাকা লকডাউনকে অবৈধ আখ্যায়িত করে তা প্রত্যাহারের দাবি জানিয়ে রূপগঞ্জ চৌরাস্তায় প্রেসক্লাবের সামনে নড়াইল-যশোর সড়কে দাড়িয়ে ব্যবসায়ীরা সড়ক অবরোধ করে রাখে।

এ সময় বক্তব্যকালে রূপগঞ্জ বাজার বণিক সমিতির সাবেক সভাপতি রজিবুল বিশ্বাস ও সাবেক সাধারণ সম্পাদক সুব্রত কুমার ঘোষ ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরাও লক ডাউনের পক্ষে,কিন্তু নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল, নড়াইল চৌরাস্তাসহ আশেপাশের সব দোকানপাট খোলা রেখে শুধুমাত্র রূপগঞ্জ বাজারে, বাজার বণিক সমিতি আহ্বায়ক কমিটির কর্মকর্তারা কাউকে না জানিয়ে লকডাউন ঘোষণা করেছে। বর্তমান বণিক সমিতিকে অবৈধ ঘোষণা করে বলেন, বর্তমান আহ্বায়ক কমিটি কারও সঙ্গে আলাপ-আলোচনা না করে হঠাৎ করে লকডাউন ঘোষণা করায় ব্যবসায়ীরা চরম ক্ষতির সম্মুখীন হচ্ছে। লকডাউনের ব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে কোনও নির্দেশনা না থাকলেও অতি উৎসাহিত হয়ে লকডাউন ঘোষণা আমরা মানি না।

পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলাউদ্দিন ও পুলিশ বাহিনী এসে পরিস্থিতি সামাল দেন। নড়াইল শহর জুড়ে লকডাউন করা হবে এমন ঘোষণার পর ব্যবসায়ীরা অবরোধ প্রত্যাহার করে।

নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে আজ সোমবার থেকে পুরো নড়াইল শহর জুড়ে লকডাউন ঘোষণা করা হবে। সরকারি নীতিমালা মোতাবেক লকডাউন কার্যকর করা হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বকেয়া বেতনের দাবিতে পাকিস্তানে শিক্ষকদের বিক্ষোভ
জাবিতে শিক্ষার্থী কল্যাণ ফি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল
শিক্ষার্থীদের বিক্ষোভের মুখে জবিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন, থমথমে পরিবেশ
অবন্তিকার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর, বিচারের দাবিতে বিক্ষোভ 
X
Fresh