• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ধামরাইয়ে বাস-পিকআপের সংঘর্ষে নিহত ৩ (ভিডিও)

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ আগস্ট ২০২০, ১১:১০

ঢাকার ধামরাইয়ে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন। আজ সোমবার সকাল আটটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলি বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে আনোয়ার হোসেন (২৬) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি সাভারের গেন্ডায় অবস্থিত ঢাকা পল্লীবিদ্যুৎ সমিতি-৩ এর মিটার রিডার কাম ম্যাসেঞ্জার পদে চাকরি করেন। তার বাড়ি মানিকগঞ্জ জেলায়।

পুলিশ ও এলাকাবাসী জানান, পাটুরিয়াগামী ফালগুনি পরিবহনের যাত্রীবাহী একটি বাসের (খুলনা মেট্রো-ব-১১-০১১৯) সঙ্গে ঢাকাগামী একটি পিকআপ ভ্যানের (ঢাকা মেট্রো-ন-১৫-৯১১৪) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের তিনজন নিহত হন। আহত হন আরও দুইজন। নিহতদের মধ্যে আনোয়ার হোসেন নামে একজনের পরিচয় পাওয়া গেলেও অন্যদের পরিচয় পাওয়া যায়নি। এসময় বাসে থাকা পাঁচজন আহত হয়। খবর পেয়ে মানিকগঞ্জ গোলরা হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ ঘাতক বাসটি আটক করলেও বাসের চালক পালিয়ে যায়।

গোলড়া হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম বলেন, নিহতদের পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে এবং বাস পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে।

এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, নিহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি। এ ঘটনায় ধামরাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাতক্ষীরায় সড়কে ঝরল পিতা-পুত্রের প্রাণ
তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
তীব্র গরমের জন্য দায়ী সরকার : মির্জা আব্বাস
X
Fresh