• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পঞ্চগড়ে স্বাস্থ্যকর্মীসহ তিনজনের করোনা শনাক্ত

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ আগস্ট ২০২০, ১০:০১
Panchagarh
ছবি সংগৃহীত

পঞ্চগড়ে গেল ২৪ ঘণ্টায় দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন করে এক এক স্বাস্থ্য কর্মীসহ আরও তিনজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৩৪০ জনে। তবে তাদের মধ্যে এ পর্যন্ত সাতজনের মৃত্যু ও ২০৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

গতকাল রোববার রাতে পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান আরটিভি নিউজকে নতুন একশত কর্মীসহ তিনজনের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে প্রশাসন ওই স্বাস্থ্য কর্মীসহ তিনজনের নমুনার রিপোর্ট পজিটিভ পাওয়ার পরপরই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাড়তি সতর্কতার জারি ও তাদের সবার বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ির লকডাউন করে রেখেছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নতুন করে করোনাভাইরাসে শনাক্ত হওয়া ওই স্বাস্থ্য কর্মীসহ তিনজনের নমুনা গত ৩১ জুলাই পৃথকভাবে তাদের সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে পাঠানো হলে রোববার রাতে তাদের তিনজনের নমুনার রিপোর্ট পজিটিভ আসে। তবে তারা সবাই সুস্থ ও নিজের বাড়িতে অবস্থান করছে।

নতুন করে শনাক্ত হওয়া তিনজনের বাড়ি দেবীগঞ্জ উপজেলায়। তাদের মধ্যে একজন দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মী, বাকি দুইজনের বাড়ি দেবিগঞ্জ পৌর এলাকার মুন্সিপাড়া ও বোডিং পাড়া এলাকায়।

পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান আরটিভি নিউজকে জানান, দেবিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক স্বাস্থ্য কর্মীসহ নতুন করে আরও তিনজনের করোনা শনাক্ত হয়েছে। তবে তারা সবাই সুস্থ রয়েছে আমরা তাদের বাড়ি ইতিমধ্যে লকডাউন এবং তাদের গভীর পর্যবেক্ষণে রাখা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাজেকে পণ্যবাহী মাহেন্দ্র খাদে, চালক নিহত
দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু
বস্তায় হাত দিতেই ছোবল, প্রাণ গেল ৩ সন্তানের জননীর
সেতু থেকে খাদে পড়ে ৪৫ বাসযাত্রীর মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু 
X
Fresh